নিউজ

“চলে যাওয়ার সময়ও এতো তাড়াহুড়ো তোমার বাবা”- শক্তি কাপুরের মৃত্যুতে চোখের জল ধরে রাখতে পারলেন না মেয়ে মোনালি ঠাকুর

Advertisement

নিজস্ব সংবাদদাতা: ‘আমি তো ভুলেই গিয়েছিলাম যে বাবা মায়েরা একদিন চলে যায়, জীবনে কোনওদিনও শ্ম-শা-নে আসিনি, আজ সবই জীবনে প্রথম বার… বাবা ছাড়া আজ থেকে নতুন জীবন….তুমি কি কোনওদিনও কোনো পাপ করোনি বাবা?….. নইলে এভাবে দু’ঘণ্টার মধ্যে কে চলে যায়?’এভাবেই পিতাকে হারানোর শোকপ্রকাশ করলেন মেহুলি গোস্বামী ঠাকুর।চলে গেলেন বাংলা সিনেমা জগতের দাপুটে অভিনেতা শক্তি ঠাকুর।

Advertisement

বাংলা চলচ্চিত্র জগতে তার অভিনয়ের পাশাপাশি তার গাওয়া গান ছিল ভীষণ জনপ্রিয়।বাবার মৃত্যুর খবর সোশাল মিডিয়ায় জানান বড় মেয়ে মেহুলি গোস্বামী ঠাকুর। মেহুলি জানান,গুরুতর হার্ট অ্যা-টা-কের কারণে মাত্র দু’ঘণ্টা সময় পান যু-দ্ধ করার, এই দু ঘন্টা পরেই প্রাণ হারান শক্তি ঠাকুর। তিনি দীর্ঘদিন ধরেই বা-র্ধ-ক্য-জনিত অসুখে ভুগছিলেন।সোমবার ভোরে শেষকৃ-ত্য সম্পন্ন করা হয় তার পরিবারের পক্ষ থেকে।

Advertisement

মৃ-ত্যু-কালে বয়স ছিল ৭৮ বছর। তাঁর ছোট মেয়ে মোনালি ঠাকুর বর্তমানে সুইৎজারল্যান্ডে আছেন। দুর্ভাগ্যবশত এই দুঃসময়ে মোনালি দেশে ফিরতে পারলেননা।মেহুলি আরও লেখেন,’সব কিছুতেই তাড়াহুড়োর জন্য কত বকাবকি করতাম…… আজ চলে যাওয়ার সময়ও এমন অদ্ভুত তাড়াহুড়ো কে করে বাবা?…আমি তো তোমার কার্বন কপি…. আমিও তোমারি মতন তাড়াহুড়ো করে চলে যাবো দেখো… কষ্টটা লিখে ফেলতে পারলে বোধহয় নিঃশ্বাস নিতে পারতাম……’

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button