নিউজভিডিও

টলিউডের নায়ক নায়িকারা কে কতবার বিয়ে করেছেন শুনলে চমকে উঠবেন! রইলো ভিডিও ও ছবি সহ!

নিজস্ব প্রতিবেদন :-বাইরে থেকে অভিনয় জগতের ইন্ডাস্ট্রিজ ঝকঝকে সুন্দর লাগে। কিন্তু ভিতরে অভিনেতা অভিনেত্রী দের জীবন কাহিনী শুনলে আপনি হয়তো অনেকটাই অবাক হবেন ।থাকবে না মনের মধ্যে সেই সুন্দর ঝকঝকে তকতকে ছবিটি । যারা অভিনয় এর সঙ্গে যুক্ত থাকে তাদেরকে আমরা তারকা বলে থাকি। এই তারকাদের ব্যক্তিগত জীবন কেমন হয় তা কমবেশি আমাদের প্রত্যেকের জানা । সাধারণ মানুষের মতন বাধ্যবাধকতা নেই তাদের জীবনেকিন্তু কখনো কখনো সুস্থ স্বাভাবিক জীবন যাপন করতে দেখা যায় তাদের।

আজকের আলোচনা মূলত আমরা বলব বাংলা ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকজন অভিনেত্রী এবং অভিনেত্রীর নাম যাদের ডিভোর্স হয়ে গেছে এবং পরবর্তীকালে যারা অন্য কাউকে বিয়ে করেছে। তো চলুন দেখে নেয়া যাক সেই সকল অভিনেতা-অভিনেত্রীদের।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়:- বাংলা অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় । যাকে অনেকে বুম্বাদা হিসেবে চেনেন। এই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রথম স্ত্রীর নাম দেবশ্রী রায় । তিনি পেশায় একজন অভিনেত্রী। ১৯৯২ সালে বিয়ে করেন তাকে এবং ১৯৯৫ ডিভোর্স হয় । পরবর্তীকালে ১৯৯৭ সালে তিনি দ্বিতীয়বারের জন্য অপর্ণা মে বিয়ে করেন এবং পরবর্তীকালে তিনি বিবাহ করেন অর্পিতা পাল কে।

প্রিয়াঙ্কা সরকার :- চিরদিনই তুমি যে আমার সিনেমা দিয়ে অভিনয় জগতে পদার্পণ করেন এই প্রিয়াঙ্কা সরকার । তারপর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি । কিন্তু শুটিং সেটে প্রেমে পড়ে যায় রাহুলের। এবং পরবর্তীকালে ২০১০ সালে তারা একে অপরকে বিয়ে করে এবং সুন্দর জীবন যাপন করতে থাকে। কিন্তু ২০১৭ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায় । রাহুল পরবর্তীকালে সুদীপ্ত সেনকে বিয়ে করল প্রিয়াঙ্কা এখনো পর্যন্ত কাউকে বিয়ে করে।

রচনা ব্যানার্জি:- রচনা ব্যানার্জীর প্রথম স্বামী সিদ্ধার্থ। বিয়ে করেছিলেন ২০০৪ সালে এবং ২০০৫ সালে ডিভোর্স হয় । পরবর্তী স্বামীর নাম হচ্ছে প্রবাল বসু। তাদের বিয়ে হয় ২০০৭ সালে।

স্বস্তিকা মুখোপাধ্যায়:- বাংলা অভিনয় জগতে এই প্রজন্মের যুবকদের মনে যে কোন সময় ঝড় তুলতে স্বস্তিকা মুখোপাধ্যায় নামটাই যথেষ্ট । এই স্বস্তিকা মুখোপাধ্যায় প্রথম পক্ষের স্বামীর নাম ছিল প্রমিত সেন ১৯৯৮ সালে বিয়ে করেছিলেন তারা একে অপরকে এবং ২০০৭ সালে তাদের ডিভোর্স হয়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় :- ২০০৩ সালে বিয়ে করেছিলেন রাজীব বিশ্বাসকে এবং ২০১৬ সালে তাদের ডিভোর্স হয়। ২০১৭ সালে বিয়ে করেন কিষান ব্রজ কে এবং ২০১৮ সালে তাঁর ডিভোর্সের হয় । আরো একবার তৃতীয়বারের জন্য ২০১৯ সালে বিয়ে করেন রোশন সিং কে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button