নিউজ

মাসে দিতে হবে একবার প্রিমিয়াম, গ্রাহকেরা পাবেন ১৯ হাজার টাকা! বাজারে চমকপ্রদ পলিসি নিয়ে হাজির LIC!

নিজস্ব প্রতিবেদন:-আজকালকার দিনে জীবন কে সুরক্ষিত করার মূল জায়গাই হলো পলিসি।তাই আমরা বিভিন্ন জায়গায় বীমা করে রাখি যাতে আমাদের পরিবারের মুখে হাসি বজায় থাকে।আর এখানেই এক চমকপ্রদ খবর জীবন বীমা করার সবচেয়ে ভালো এবং সুরক্ষিত সংস্থা এলআইসি আনতে চলেছে সাধারণ মানুষদের জন্য এক চমকপ্রদ প্ল্যান।

এই নতুন প্ল্যান আসছে দিওয়ালির আগেই,আসুন জেনে নিই এই প্ল্যান এর মূল লক্ষ্য গুলি:এই বিশেষ প্ল্যানের নাম জীবন অক্ষয় ।মাত্র একবার টাকা বিনিয়োগ করে সারা জীবন ভালোভাবে কাটানো যাবে।অনলাইন ও অফলাইনেও কেনা যাবে এই পলিসি৷ এলআইসির জীবন অক্ষয়ের প্ল্যান নম্বর ৮৫৭ ৷ এটি সিঙ্গেল প্রিমিয়াম।

এই প্ল্যানে ন্যূনতম ১,০০,০০০ টাকা বিনিয়োগ করা যেতে পারে। এই প্রকল্পে গ্রাহক মাসিক, অর্ধবার্ষিক বা বার্সিক প্রিমিয়াম দিতে পারবেন৷ এই প্রকল্পে গ্রাহকেরা ১২ হাজার ইউনিটি পাওয়া সম্ভব ৷ পরিবারের দুজন একসঙ্গে জয়েন্ট অ্যাকাউন্ট খুলতেও পারবেন এই প্রকল্পে।

পলিসি গ্রহণ কারীর বয়স ৩০ থেকে ৮৫ এর মধ্যে হতে হবে।ঋণের সুবিধাও পাওয়া যাবে পলিসি গ্রহণ করার পরবর্তী তিন মাস।একবার মাসিক প্রিমিয়ামেই পাওয়া যাবে ১৯ হাজার টাকা‌। কিন্তু কীভাবে পাওয়া যাবে ১৯ হাজার মাসে ? যদি কোনও ব্যক্তি এককালীন ৪০৭২০০০ টাকা বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে মাসিক ১৯ হাজার টাকার নিশ্চিত পেনশন পাওয়ার সম্ভাবনা থাকবে ৷এবার দেখা যাক এলআইসির এই প্ল্যান সাধারণ মানুষের ভবিষ্যৎ চেতনায় কতটা সাড়া দিতে পারে!!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button