নিউজভিডিও

জাগছে নারীশক্তি! সান্ধভ্রমণে বেরিয়ে অচেনা যুবকের অ’শ্লীল আচরণ, বেল্ট দিয়ে পি’টি’য়ে সোজা করলেন তরুণী, ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-নারী সুরক্ষা দিক থেকে ভারত বর্ষ যে অনেকটা পিছিয়ে তা বারবার প্রমাণ করে বিভিন্ন ঘটনা । কখনো অশ্লীল আচরণ তো কখনো শ্লী-ল-তা-হানি। কখনো আবার জঘন্যতম অপরাধ ধ-র্ষ-ণ । এসব কিছু বারবার বারবার প্রমাণ করে দেয় যে ৭০ বছর স্বাধীন হওয়া পরও আমাদের দেশ নারীদের সুরক্ষা দিতে ব্যর্থ । দেশ তথা প্রশাসন যে নারীদের সুরক্ষা দিতে ব্যর্থ এই প্রশ্নের কোনো দ্বিমত নেই।

Advertisement

সম্প্রতি উত্তরপ্রদেশের হাথ্রাস ঘটে যাওয়া ধ-র্ষ-ণকা-ণ্ড কে কেন্দ্র করে এই মুহূর্তে উত্তাল গোটা দেশ। রীতিমতো সরকারের বিরুদ্ধে রাস্তায় নেমেছে আমজনতা থেকে বিভিন্ন রাজনৈতিক দলগুলির নেতা-মন্ত্রীরা। পাড়ায় পাড়ায় মোড়ে মোড়ে চলছে বি-ক্ষো-ভ। আর তার কিছুদিনের ভিতর ফের আরও একটি ধ-র্ষ-ণে-র ঘটনা উঠে আসে উত্তরপ্রদেশের। তারপর রীতিমতো ক্ষোভ যেন আরও তীব্র হয়ে ওঠেছে । প্রশ্ন ওঠেছে উত্তরপ্রদেশের প্রশাসনের উপর । প্রশ্ন আসে যোগী আদিত্যনাথ সরকারের উপর । কিন্তু আরো একবার উত্তরপ্রদেশের প্রয়াগরাজ এ উঠে এলো এক চাঞ্চল্যকর ঘটনা।

Advertisement

মহিলাদের সঙ্গে অভব্য আচরণের ঘটনা বেড়েই চলেছে। এবার উত্তরপ্রদেশের প্রয়াগরাজে একটি ঘটনা সামনে এসেছে।  এই সেই উত্তরপ্রদেশ যেখানে কিছুদিন আগে ঘটে গেছে একটি ধ-র্ষ-ণকা-ণ্ড । যার জন্য গোটা দেশ ক্ষোভ ফাটছে । তবে তার রেশ কাটতে না কাটতেই ফের আরও একবার নারীদের সঙ্গে অসভ্য আচরণ করায় ঘটনা এলো সামনে । বারবার ঘুরেফিরে কোথাও যেন উত্তরপ্রদেশ সরকার ব্যর্থ হচ্ছে নারী সুরক্ষা দিতে । আসছে বড় প্রশ্ন।

Advertisement

সম্প্রতি এক যুবক সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেন যেখানে দেখা যায় এক যুবতী সন্ধ্যা ভ্রমণে বেরিয়ে ছিলেন এবং তার প্রতি অসভ্য আচরণ করছেন বেশ কিছু যুবক । বিষয়টি সামনে আসতেই ছড়ায় চা-ঞ্চ-ল্য। যদিও ওই মহিলা চিৎকারে ছুটে আসে স্থানীয়রা। তবুও ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই রীতিমতো শোরগোল পড়েছে নেট দুনিয়ায় । আরো একবার বড়োসড়ো মুখে প্রশ্ন মুখে উত্তরপ্রদেশ সরকার ।

Advertisement

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button