নিউজ

আপনজনকে হারালেন কাজল, ভে’ঙে পড়ে কঠিন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী!

Advertisement

নিজস্ব প্রতিবেদন:-বাঙালির শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজা এখন বলতে গেলে দোরগোড়ায় । এ অবস্থায় প্রতিটি বাঙালি মধ্যে আলাদা উচ্ছাস দেখা যায় এটা খুব স্বাভাবিক । কিন্তু পুজোর আগে যদি কারো জীবনে ঘটে কোন মর্মা-ন্তিক দুর্ঘ-টনা তাহলে বোধহয় বসে থাকে না পুরোপুরি নষ্ট হয়ে যায় । এমন একটা ঘটনা ঘটল বাঙালি অভিনেত্রী কাজলের। যদিও বাংলার থেকে তিনি হিন্দিতে বেশি ছবি করেছেন তবুও জাতি দিক থেকে তিনি বাঙালি ।

Advertisement

করোনার এই পরিস্থিতিতে দুর্গাপুজো এবারের খুব ছোট করেই হবে । আগের বছরের মতন আর জাঁকজমক করে দুর্গা পুজো করার মানসিকতা কারো মধ্যে নেই । কারণ এই করোনা আমাদের অনেক আত্মীয় পরিজন প্রিয়জনদের কাছ থেকে টেনে নিয়েছে । সে মত অবস্থায় দাঁড়িয়ে দুর্গা পুজো করা মতো মানসিক অবস্থা হয়তো কারো থাকে না । কিন্তু কাজলের জীবনে নেমে এসেছে তার থেকেও বড় আর দুঃসংবাদ ।

Advertisement

সম্প্রতি অজয় দেবগনের ভাই অনিল দেবগনের মৃ-ত্যু ঘটেছে । গত ৫ অক্টোবর তার মৃ-ত্যু হয় । এবং সেই খবর অজয় দেবগন নিজের টুইটার হ্যান্ডেল এ শেয়ার করেছেন । তার সাথে সাথে তার অনুগামীদের বলেছেন তারা যেন তার ভাইয়ের আ-ত্মা-র চিরশান্তি কামনা করে । এমতাবস্থায় দাঁড়িয়ে দেবগন পরিবারে দূর্গা পূজা আয়োজন করার মতন মানসিক অবস্থা কারোর নেই । তাই এ বছরের দুর্গা পুজোতে শামিল হতে পারছেনা দেবগন পরিবার ।

Advertisement

এর পাশাপাশি অজয়দেবগান এবং সমস্ত দেবগন পরিবারের পাশে দাঁড়িয়েছেন অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা । তার সাথে যুগিয়ে চলেছে সহানুভূতি । পুজোর মুখে এই ধরনের খবর রীতিমতো ভেঙে পড়েছে। অনেকেই ।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button