নিউজ

টলিউডের সবচেয়ে ধনী নায়িকা কে জানেন? কার অর্থের পরিমান কত? রইলো বিস্তারিত (ভিডিও সহ)

বিজিত প্রতিবেদন:-অভিনয়জগতে তারকা দের জন্য আমাদের মনে একটা আলাদা সহানুভূতি থেকে থাকে। কোথাও গিয়ে দিনের শেষে যখন সে অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে কোনও কথা ওঠে তখন তাদের অভিনয় দক্ষতা বারবার তাদের মুখ মনে করিয়ে দেয় । তাই বিভিন্ন জনের কাছে বিভিন্ন অভিনেতারা প্রিয় হয়ে থাকেন। এর পাশাপাশি সমস্ত অনুগামী একটা গোপন ইচ্ছে থেকে থাকে সেটি হলো তার প্রিয় অভিনেত্রী বা অভিনেতা কত টাকা ইনকাম করেন সেটি জানার । আজকে আপনাদের সামনে বলতে এসেছি কলকাতা কোন অভিনেত্রীর ইনকাম কত।

কৌশানী মুখার্জী :- ১৯৯২ সালে কলকাতায় জন্মগ্রহণ করেন বাঙালি এই অভিনেত্রী। ২০১৫ সালে ” পারবনা আমি ছারতে তোকে” সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে। সেই ছবিটি দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলেছিল ফলে আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। প্রতি ছবি পিছু তিনি ১০-২১২ লাখ টাকা নিয়ে থাকেন এবং বর্তমানে মোট সম্পত্তির পরিমাণ ১৩ কোটি টাকা।

রুক্মিণী মৈত্র :- এই মুহূর্তে টলিপাড়ায় সবথেকে জনপ্রিয় অভিনেতা দেবের প্রেমিকা হলেন রুক্মিণী মৈত্র । তিনি প্রতি ছবির পিছু ১২ থেকে ১৫ লাখ টাকা পারিশ্রমিক নেন এবং বর্তমানে তার সম্পত্তির পরিমাণ ১৫ কোটি টাকা।

পাওলি দাম :- বাংলা ইন্ডাস্ট্রিতে কে জনপ্রিয় অভিনেত্রী নাম হলো পাওলি দাম । তার পরিবার বাংলাদেশ থেকে পশ্চিমবঙ্গে চলে আসে এবং তার পরে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । প্রতি ছবির পিছনে তিনি ১০ থেকে ১২ লাখ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। বর্তমানে তার সম্পত্তির পরিমাণ ১৯ কোটি টাকা।

সায়ন্তনী ব্যানার্জি :- অভিনয় জগতের এক উজ্জ্বল নক্ষত্র নাম শায়ন্তনি ব্যানার্জি। আওয়ারা সিনেমা দিয়ে তিনি অভিনয় জগতে পদার্পণ করেন এবং প্রতিছবি পারিশ্রমিক পিছু তিনি ১০ থেকে ১৪ লাখ টাকা নিয়ে থাকেন। বর্তমানে তার সম্পত্তির পরিমাণ ২১ কোটি টাকা।

পায়েল সরকার :- পায়েল সর্কার হলেন একজন ভারতীয় বাঙালি অভিনেত্রী যিনি বাংলার পাশাপাশি হিন্দি তেলেগু তো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন । বর্তমানে পায়েল সরকারের প্রেমিকার নাম হল আবির সেনগুপ্ত । তিনি প্রতিটি ছবি পারিশ্রমিক হিসেবে ১০ থেকে ১৪ লাখ টাকা নেন এবং বর্তমানে তার সম্পত্তির পরিমাণ ২৩ কোটি টাকা ।

মিমি চক্রবর্তী :- বাংলার অভিনয় জগতে পাশাপাশি তিনি এই বাংলার সাংসদ ও। প্রতি ছবিতে পারিশ্রমিক হিসেবে তিনি ১৮ লাখ থেকে ২০ লাখ টাকা নিয়ে থাকেন । বর্তমানে তার সম্পত্তির পরিমাণ ২৯ কোটি টাকা।

নুসরাত জাহান :- নুস্রত জাহান মিমি চক্রবর্তীর মতন বাংলার একজন সাংসদ । প্রতিছবি পিছনে নুসরাত জাহান ১৬ থেকে ১৮ লাখ টাকা নিয়ে থাকে বর্তমানে তার সম্পত্তির পরিমাণ ৩৩ কোটি টাকা।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়:- বর্ধমান থেকে নিজের স্বপ্ন পূরণে তাগিদে বাড়িতে কলকাতায় এবং নিজেকে প্রতিষ্ঠা করেন। তিনি অভিনেত্রী পাশাপাশি রাজ চক্রবর্তী স্ত্রীর । প্রতি ছবির পিছনে তিনি ২১ থেকে ২২ লাখ টাকা নিয়ে থাকেন এবং বর্তমানে তার সম্পত্তির পরিমাণ ৪৪ কোটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button