নিউজভিডিও

টলিউডের নায়ক নায়িকাদের আসল বাবা-মা কারা? শ্রাবন্তীর মাকে দেখলে অবাক হবেন, রইলো ছবি সহ!

নিজস্ব প্রতিবেদন :-অভিনয়ের পাশাপাশি অভিনয় জগতের সাথে যুক্ত তারকা বা অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য আমরা উদগ্রীব হয়ে থাকি এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই । অনেকেরই সঠিক তথ্য পেয়ে যান । আবার অনেকে পাননা সেগুলি । আজকের প্রতিবেদন আমরা তুলে ধরব কলকাতার নামী দামী সমস্ত অভিনেত্রীর বাবা মায়ের পরিচয়।

পায়েল সরকার:- শুধু তুমি সিনেমা দিয়ে শুধু তুমি সিনেমা মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে পায়েল সরকার এর। বাবার নাম অশোক সরকার এবং মায়ের নাম কণিকা সরকার।

শুভশ্রী গাঙ্গুলী – বর্ধমানের এই মেয়ে নিজের স্বপ্ন পূরণে তাকে দিয়ে পাড়ি দিয়েছিলেন কলকাতায় । পেয়েছেন সফলতা। উড়িষ্যা ছবি দিয়ে তার অভিনয় জগত শুরু হলেও বাংলা অভিনয় জগত শুরু হয়েছে প্রধানত চ্যালেঞ্জ সিনেমার মাধ্যমে।

দেব :- বাংলা অভিনয় জগতের জনপ্রিয় একজন অভিনেতা নাম হল দেব । খুব কম বয়সে অভিনয় জগতে পদার্পণ করেন তিনি। আই লাভ ইউ সিনেমার মাধ্যমে তার অভিনয় জগত শুরু হয়। তার বাবার নাম গুরু অধিকারী এবং মায়ের নাম মৌসুমী অধিকারী।

নুসরাত জাহান :- বসিরহাটের সাংসদ এবং বাংলা জনপ্রিয় অভিনেত্রী হলেন এই নুসরাত জাহান । একাধিক বাংলা ছবিতে অভিনয় করে তিনি মতনই জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ বাঙালির মন ।

বনি সেনগুপ্ত :- অভিনয় জগতে এক তরুণ অভিনেতা নাম হল বনি সেনগুপ্ত। যার বাবার নাম অনু সেনগুপ্ত যিনি একজন বাংলা চলচ্চিত্রের একজন বিখ্যাত পরিচালক। তার পাশাপাশি তার মায়ের নাম হল পিয়া সেন । তিনি পেশায় একজন অভিনেত্রী।

মিমি চক্রবর্তী :- জলপাইগুড়ি তে জন্মগ্রহণ করেন তিনি এবং তার পাশাপাশি তিনি একজন বাংলার সাংসদ । বোঝেনা সে বোঝেনা ছবির মাধ্যমে তার জনপ্রিয়তার তুঙ্গে ওঠে । তার বাবার নাম অরুণ চক্রবর্তী এবং মা এর নাম তাপসী চক্রবর্তী ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button