নিউজভিডিও

মেয়েরা চাইলে সত্যিই কি পারেনা! পুরুষের যে ভিডিওটি অবশ্যই দেখা উচিত, রইলো ভাইরাল ভিডিও সহ!

নিজস্ব প্রতিবেদন :-বর্তমান যুগে আমরা যত উন্নত হচ্ছি তত যেন উন্নত হচ্ছে আমাদের চাওয়া পাওয়া। তার সাথে সাথে উন্নত হচ্ছে আমাদের বুদ্ধি। সেই বুদ্ধি প্রয়োগ চলছে প্রতিদিন। কিন্তু কোথাও কোথাও এই সমস্ত উন্নত বুদ্ধি প্রয়োগ করতে গিয়ে আমরা এক প্রকার ক্ষতি করে বসেছি একে অপরের।

এখনকার বাজারে অসাধু ব্যবসায়ীরা ভরে গেছে এই অসাধু ব্যবসায়ীরা বিভিন্ন অসাধু উপায়ে বাজারে নিত্যনতুন জিনিসপত্র নিয়ে আসে। এর পাশাপাশি নকল জিনিস গুলিকে এমন ভাবে আপনার সামনে তুলে ধরা হয় যাতে আপনি ধরতে পারবেন না সেটি আসল না নকল। ঠিক সেরকমই বেশ কয়েকটি ঘটনা নিয়ে আজকের প্রতিবেদন।

রাস্তার ধারে মুখরোচক খাবার হিসেবে ফুচকার নাম সবার আগে উঠে আসে। এমন কোন মেয়ে নেই যে ফুচকা ভালবাসে না বা রাস্তার ধারে ফুচকায় নি । কিন্তু আপনি জানলে অবাক হবেন যে একটি ভিডিওতে দেখানো হয়েছে এই ফুচকা অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি করা হয় । এমনকি আপনি জানলে অবাক হবেন মহারাষ্ট্রে একটি ফুচকাওয়ালা তেঁতুল জলের সাথে নিজের প্রস্রাব মিশিয়ে ছিলেন।

আমরা বাজারে যে সমস্ত শাকসবজি কিনে অনি সেগুলি অধিক স্বতেজ থাকার জন্য সেগুলিকে আমরা বাড়িতে নিয়ে আসি । কিন্তু আপনি জানলে অবাক হবেন যে সেই সমস্ত শাকসবজি গুলি ধোয়া হয় মূলত ড্রেনের জলে। এরকম একটি ভিডিও সম্প্রতি প্রকাশিত হয়েছে।

আমাদের মধ্যে অনেকেই বাড়িতে আমের জুস নিয়ে আসেন বাজার থেকে । কিন্তু আপনি জানলে অবাক হবেন এই আমের জুস তৈরির কারখানায় কি নোংরা হাতের প্রয়োগ করা হয় এবং এর পাশাপাশি আমের জুস গুলিকে যে বড় একটি থালাতে ঢালা হয় সেই থালার মধ্যে কর্মচারীরা নগ্ন পা এ ঘোরাফেরা করে।

আমরা বাজার থেকে সমস্ত শাক সবজি কিনে নিয়ে আসি সে গুলি সাধারণত অসাধু ব্যবসায়ীরা অধিক লাভের জন্য বিষাক্ত রং করে থাকে সম্প্রতি এ রকম একটি ঘটনা ভিডিও মাধ্যমে প্রকাশিত হয়েছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button