নিউজভিডিও

কলকাতার মধ্যরাতের পার্টিতে কি হয়, ভাইরাল ভিডিও দেখলে রীতিমতো চ’মকে উঠবেন আপনিও, রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন :-কলকাতা মহানগরীতে আমরা প্রত্যেকেই একবার না একবার পরিদর্শন করেছি। আর একবার পরিদর্শন করেই প্রেমে পড়ে গেছি সেই নগরের। কি অদ্ভুত ভাবে মায়া জড়ানো আছে প্রতিটি আনাচে-কানাচে । সেটা কলকাতা গেলেই বোঝা যায় ।

রাস্তাঘাট থেকে শুরু করে পার্ক সার্কাস ময়দান বাস ট্রেন ট্রাম সবকিছুর মধ্যে জড়িয়ে আছে আবেগ অনুভূতি। তাই বারবার মানুষ ফিরে যায় কলকাতার বুকে । এমনটা চিত্র কলকাতার সকাল থেকে দেখা যায়। কিন্তু রাতের দিকে কলকাতা চিত্রটা সম্পূর্ণ আলাদা ।

মায়াবী শহর হয়ে ওঠে রাতের দিকে এ কলকাতা শহর । রাস্তাঘাট ভরে যায় নিয়ন আলো তে । এর পাশাপাশি মানুষজন সারাদিনের কর্মব্যস্ততা ফেলে নিজেকে খুঁজে নেয় বিভিন্ন ক্লাবের মাধ্যমে। এই ক্লাবের কথা বলতে গেলে যে জায়গাটি কথা সর্বপ্রথম উল্লেখ করতে হবে সেটি হচ্ছে পার্ক স্ট্রিট । এই জায়গাটি শুধুমাত্র নাইট ক্লাব ডিসকো লাইট এর জন্য বিখ্যাত।

তবে এই মুহূর্তে আপনাদের সামনে বলতে চলেছে এমন এক নাইট ক্লাবের কথা যা বলা যেতে পারে কলকাতার মধ্যে সবথেকে জনপ্রিয়। এই নাইট ক্লাব টির নাম হল রক্সি । হোটেল পার্ক এর নিচে অবস্থিত এটি । অবশ্য এটি পার্কস্ট্রিটে অবস্থিত আপনারা যারা এর আগে নাইট ক্লাবে গেছেন তাদের ক্ষেত্রে ব্যাপারটা বুঝতে সুবিধা হবে । কিন্তু যারা প্রথমবার নাইট ক্লাবে যাবার জন্য পরিকল্পনা করছেন তাদের উদ্দেশ্যে বেশ কিছু তথ্য তুলে ধরা হলো যেগুলি নাইট ক্লাবে যাওয়ার আগে অত্যন্ত জানা জরুরী ।

এই নাইট ক্লাবে বিভিন্ন দিনের বিভিন্ন অফার থাকে ।কোন কোন দিন কাপেল ফ্রি থাকে আবার কোন কোন দিন মেয়েদের এন্ট্রি বিনামূল্যে থাকে। সেই সমস্ত আপনাদেরকে জেনে তবে যেতে হবে ছেলেদের ক্ষেত্রে চৌদ্দশ টাকা লাগে এবং এর মধ্যে আপনি সমস্ত রকম হার্ড ড্রিংস ফ্রিতে পাবেন।

তা বলে এই নয় যে যত খুশী খেয়ে নেবেন । কারণ মদ্যপান করার পর যদি আপনি কোনো অসুস্থতা বোধ করেন বা কোন ঝামেলায় জড়িয়ে পড়েন তার জন্য ক্লাব কর্তৃপক্ষ দায়ী থাকবে না । নাচ-গান হৈ-হুল্লোড় রাজা বলা যেতে পারে এই ক্লাব কে । এখনও পর্যন্ত আপনি একবারও না গিয়ে থাকেন তাহলে অবশ্যই একবার ঘুরে আসুন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button