নিউজবিনোদন

পরনে একদম স্বল্প পোশাক, সম্পূর্ণ খোলা থাই ও বক্ষযুগল, সোশ্যাল মিডিয়ায় ফাঁ-স রিয়া সেনের সুপার হট ছবি, রইলো ছবি!

নিজস্ব প্রতিবেদন :-আমাদের ছোটবেলা অর্থাৎ ৯০ দশকের বা তারও আগে সিনেমা জগতের বিপ্লব এনেছিল যে সমস্ত অভিনেতা অভিনেত্রী তাদের মধ্যে উল্লেখযোগ্য এবং সেরা জুটি ছিলেন উত্তম কুমার এবং সুচিত্রা সেন। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই যে বাংলা ইন্ডাস্ট্রিতে এক নব জাগরণ সৃষ্টি করেছিলেন এই জুটি । সেই সুচিত্রা সেনের নাতনী পরিচয় কি ? তাকে আপনারা জানেন হয়তো জানেন কমবেশি কিন্তু যেটা জানেন না সেটা জানাবো আমরা।

সুচিত্রা সেনের মেয়ে মুনমুন সেন অভিনয় জগতে তেমন কোন প্রভাব ফেলতে না পারলেও তার দুই নাতনি রিয়া এবং রাইমা সেন রীতিমত তোলপাড় করে রেখে দিয়েছে গোটা অভিনয় জগত কে । রিয়া এবং রাইমার মধ্যে সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় রিয়া সেন ও রাইমা সেন অভিনয় জগতে বেশি সক্রিয় । বর্তমান প্রজন্মের রিয়া সেনের মতো মডেলার পাওয়া দুঃসাধ্য ব্যাপার। যে কোন মেজাজে তিনি মানানসই । ভারতীয় বাঙালি হোক বা ওয়েস্টার্ন যেকোনো লুকে তাকে লাগে একদম পারফেক্ট।

রিয়া সেন অভিনয় জগতের পাশাপাশি চালিয়ে যাচ্ছেন তার মডেল ক্যারিয়ার ও । তার পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় এবং সচেতন তার অনুগামীদের প্রতি। এর আগে বিভিন্ন বার খবরের শিরোনামে উঠে এসেছে সে শুধুমাত্র ছবি শেয়ার করে । আবেদনময়ী সেক্সি হট ফিগারের ধরা দিয়েছেন বাংলার এই অভিনেত্রী । সম্প্রতি সে রকম একটি ঘটনা ঘটল যা নিমিষের মধ্যে কেড়ে নিয়েছে এ প্রজন্মের জনতাদের ঘুম।

সম্প্রতি রিয়া সেন ইনস্টাগ্রম প্রফাইল একটি ছবি শেয়ার করেছেন তার অনুগামীদের সাথে যাকে ঘিরে শুরু হয়ে গিয়েছে মন্তব্যের ঝড় । রিয়া সেনের আবেদনময়ী ছাউনিতে মোজে যায়নি এমন কোন পুরুষ পাওয়া দুঃসাধ্য ব্যাপার। তিনি ইনস্টাগ্রাম প্রোফাইল এ যে ছবিটি শেয়ার করা হয়েছে সেখানে দেখা গেছে তাকে রোজ গোল্ড রঙের সাটিনের একটি শর্ট ড্রেসে, এর সঙ্গে রয়েছে হাই থাই কালো রঙের বুট।

মখমলে শোফার উপরে বিভিন্ন পোজে ছবি তুলেছেন রিয়া। প্রত্যেকটিই যেন ‘এক সে বরকার এক’। প্রত্যেক ছবিতে তার অভিব্যক্তি ও সেক্স অ্যাপিল চোখে পড়ার মতো। রিয়ার এই চাউনি যে কোনও পুরুষের রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট। প্রতিবারের মতো এবারও সে দিনে দুপুরে ঝড় তুলে দিয়ে গেল সোশ্যাল মিডিয়া জুড়ে । এবং আগামী দিনেও যে এমনটা হতে পারে সে ব্যাপারে নিশ্চিত তার অনুগামীরা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button