নিউজ

পরনে স্বল্প পোশাক, শরীরচর্চা করতে করতে উষ্ণতা বাড়িয়ে উষ্ণ ছবি পোস্ট শ্রীলেখার, মুহূর্তে ভাইরাল ছবি, রইলো ছবি

নিজস্ব প্রতিবেদন:-এতদিন যাবৎ আমরা নিশ্চয়ই জেনে গেছি যে এই যুগে সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের ধারালো অ-স্ত্র ব্যবহার কমবেশি প্রত্যেকেই করে ফেলেছেন ইতিমধ্যে। এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিভিন্ন সময় উঠে আসে দেখা যায় সমাজের বিভিন্ন স্তরের মানুষদের।

নিজের প্রতিভাকে যেকোনো জায়গায় পৃথিবীর আনাচে-কানাচে তুলে ধরার ক্ষেত্রে সোশ্যাল মিডিয়ার বিকল্প কোন পথ এই মুহূর্তে নেই । শুধুমাত্র যে সাধারণ মানুষও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অবলম্বন করে সবার সামনে উঠে আসে এমনটা কিন্তু নয় এর পাশাপাশি যাদের ফ্যান ফলোয়ার্স আগে থেকেই প্রচুর অর্থাৎ অভিনেতা এবং অভিনেত্রী রা এই সোশ্যাল মিডিয়াকে যথেষ্টভাবে ব্যবহার করেন।

বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রীর নাম হল শ্রীলেখা মিত্র। নব্বই দশকে যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রাবাংলা ইন্ডাস্ট্রিকে বাঁচিয়ে তুলতে সাহায্য করেছিল তাদের মধ্যে শ্রীলেখা মিত্র অন্যতম। যদিও এখন তাকে আর বড় পর্দায় কোন ছবিতে দেখা যায় না। কিন্তু দর্শকদের মনে তিনি আজও চিরস্মরণীয়। তার অভিনয় দক্ষতা প্রতিটি দর্শকের মনে এখনো জল জ্যান্ত। এবং সেই অভিনয় দক্ষতা দিয়েই তিনি রীতিমতো জয় করেছিলেন লক্ষ্য লক্ষ্য বাংলার মানুষের মনকে।

এর আগে শ্রীলেখা মিত্র কে নিয়ে বিভিন্ন সমালোচনা উঠলেও সেসবের তোয়াক্কা তিনি কোনদিনই করেননি । সম্প্রতি জি বাংলাতে অনুষ্ঠিত হওয়া হাসির রিয়েলিটি শো মীরাক্কেলে তাকে বিচারক হিসেবে দেখা যেত। কিন্তু এবারের মিরাক্কেল সিজেন তাকে বিচারকের আসনে দেখা যায়নি। তার কারণ এখনো পর্যন্ত জানা সম্ভব হয়ে ওঠেনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার অর্থাৎ ইনস্ট্রাগ্রামে তিনি একটি ছবি শেয়ার করেছেন তার অনুগামীদের সাথে । যেখানে জিম সুট পরা অবস্থায় দেখা যাচ্ছে তাকে। আবেদনময়ী চাউনিতে চেয়ে রয়েছেন দশকের দিকে। এবং ক্যাপশন দিয়েছেন” আফটার লাস্ট নাইট আইসক্রিম”। এই ছবিটি রীতিমতো সামনে আশাতে উত্তেজনা ছড়ায় নেটপাড়াতে । তার পাশাপাশি এসেছে অনেক মন্তব্য সংখ্যাও ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button