নিউজবিনোদন

পরনে স্বল্প পোশাক, উন্মুক্ত উরু, সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল অভিনেত্রী মধুমিতার সুপার হ’ট ছবি!

নিজস্ব প্রতিবেদন :-বাংলা অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী আছেন যারা প্রতিনিয়ত উত্তাপ ছড়িয়ে চলেন সোশ্যাল মিডিয়া তে । সেই অভিনেতা অভিনেত্রীদের তালিকায় প্রথম সারির যদি কোন নাম থেকে থাকে সেটি হল মধুমিতা সরকার।স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বোঝেনা সে বোঝেনা পাখি চরিত্রে অভিনয় করে অভিনয় জগতে প্রথম পদার্পণ করেন বাঙালি এই অভিনেত্রী।

তারপরে বড় পর্দার প্রথম কাজ হিসেবে সম্প্রতি মুক্তি পেয়েছে লাভ আজ কাল পরশু। যেখানে তার সহ-অভিনেতা হলেন অর্জুন চক্রবর্তী।সম্প্রতি বাংলার এই সুন্দরী অভিনেত্রী ২৬ বছর বয়সে পা দিলেন । আর তাতেই মেতে উঠলেন তার অনুগামীরা। যেহেতু এবারে করোনা পরিস্থিতি দেশজুড়ে অব্যাহত ।

তাই বড়সড় কোন পার্টির আয়োজন করেন তিনি । তবে তার অনুগামীরা কেক নিয়ে এসেছিলেন সেটি মনের আনন্দে কেটেছেন তিনি ।তার পাশাপাশি তার টলিপাড়ার সহকর্মীরাও তাকে জানিয়েছেন শুভেচ্ছা । কিন্তু জন্মদিনের একদিন কাটতে না কাটতেই ফের আরও একবার মিডিয়াতে উত্তাপ ছড়ালেন বাংলা অভিনেত্রী।

যদিও এর আগে বিভিন্ন রকমের লুকে দেখা গিয়েছিল মধুমিতা সরকার কে । তবে এবারের ফটোশুট সম্পূর্ণ আলাদা । পরণে নীল ডেনিম, সঙ্গে গোলাপি সাদা কালো স্টেপ ক্রপ টপ, হাতে স্টাইলিশ ঘড়ি পরেই খোলা চুলে আর বোল্ড লুকে ক্যামেরার সামনে পোজ দিলেন মধুমিতা। ছবি তোলার সঙ্গে সঙ্গেই ইনস্টা-তে পোস্ট করেছেন অভিনেত্রী। বং গার্লের এই লাস্যময়ী অবতারে ঘুম কেড়েছে ফ্যানদের। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়া।

কোন সাহসই ফটোশুট হোক বা ভিডিও তিনি সেগুলি করতে যথেষ্ট স্বাচ্ছন্দ্যবোধ করেন। তার পাশাপাশি তিনি ভীষণ খোলামেলা স্বভাবের। অর্থাৎ তিনি যে সমস্ত কাজ গুলি করেন সেই সমস্ত কাজগুলো নিয়ে প্রকাশ্যে আলোচনা করতে তা তিনি পিছপা হন না। তার এই ধরনের ব্যক্তিত্ব তাকে জনগণের কাছে আরো প্রিয় করে তুলেছে।

https://www.instagram.com/p/CG1c2WrprTP/?utm_source=ig_web_copy_link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button