নিউজবিনোদনভিডিও

পরনে ছোট্ট পোশাক, উন্মুক্ত ব’ক্ষযুগল, কালো অ’ন্ত’র্বাসে সুপার হট নেচে ভাইরাল টেলি অভিনেত্রী, ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব সংবাদদাতা: “কভি চুপ চুপ রহে” গানে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রীর নাচ। পরনে লাল- কালো পোশাক, সঙ্গে রয়েছে নিওন স্টিকারে “লাভ” লেখা। আর এই ভিডিও নিয়েই অভিনেত্রীর ফ্যানদের মধ্যে ছড়িয়েছে খুশির আমেজ।জিম ফ্রিক এই অভিনেত্রী শুধু অভিনয় জগতে নন, সোশাল মিডিয়ায় সমান পরিমাণ সক্রিয়। তার ইনস্টাগ্রামের আপলোড করা ফটো সমগ্র স্ক্রিন জুড়ে উষ্ণতা ছড়িয়ে দিয়ে যায়।শুধু মাত্র ফটোতে নন, ইনসটাগ্রামে ভিডিও ফীচার, রিলেও তিনি সমান পরিমাণ বিরাজমান।

Advertisement

তার প্রোফাইল ঘাটলে দেখা যায় বিভিন্ন মুডের ভিডিও ক্লিপ।তিনি জনপ্রিয় বাংলা টেলিভিশন অভিনেত্রী শর্মিষ্ঠা আচার্জী। ‘মুখোশের আরালে’, যেখানে তিনি একজন সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করছেন, তার জন্য নিজেকে কঠোর পরিশ্রমের মাধ্যমে তৈরি করেছিলেন। সেই সিরিয়াল 100তম এপিসোড পেরিয়ে এখনও চলছে।ইতিমধ্যেই একজন হট অভিনেত্রীর তকমা পেয়ে গেছেন শর্মিষ্ঠা। এর আগে বিভিন্ন পোশাকে, বিভিন্ন ভঙ্গিতে ফটো আপলোড করেছেন।

Advertisement

এমনকি কিছুদিন আগে নীল রঙের বিছানায় অ-ন্ত-র্বাস পরে দেখা যায় এক ফটোতে এই অভিনেত্রীকে। শরীর উ-ন্মু-ক্ত করতে কোনোরকম রাখঢাক করেননা তিনি।শর্মিষ্ঠা বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় মুখ। ইতিমধ্যে তিনি বেশ কয়েকটি টেলিভিশন সিরিয়াল করেছেন। অভিনেত্রী জনপ্রিয় সিরিয়াল ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্র’ দিয়ে দর্শকদের হৃদয় জয় করেছিলেন। এছাড়াও ‘গোপাল ভাড়’ এবং ‘জয় কালী কলকতাওয়ালি’ সহ কয়েকটি সিরিয়ালে কয়েকটি চরিত্রে অভিনয় করতে দেখা গেছে শর্মিষ্ঠা আচার্জিকে।

Advertisement

 

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

Kabhi chup chup rahe 🤩🤩 #dance #instadaily #instagood #ijstaart #reels #reel #reelsinstagram #reelkaro

Advertisement

A post shared by Sarmistha Acharjee (@sarmisthaacharjee) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button