নিউজবিনোদন

পরনে বিদেশি পোশাক, লাল চুল, উন্মুক্ত বক্ষযুগল! সোশ্যাল মিডিয়ায় সুপার হট ছবি পোস্ট করে শিরোনামে অভিনেত্রী রূপাঞ্জনা, ভাইরাল ছবি

Advertisement

নিজস্ব সংবাদদাতা: 2020 সাল বিশ্ববাসীর কাছে এক আ-ত-ঙ্কের বছর। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারণে ঘরবন্দী অবস্থায় অনেক সময় কাটিয়েছেন সবাই। এর মধ্যেই বিভিন্ন সময়ে বিভিন্ন রকম খবর উঠে এসেছে সেলিব্রিটিদের নামে। তারা নিজেরাই নিজেদের খবর প্রকাশ করেছেন লকডাউন এর মাঝেই।কেউবা ইনস্টাগ্রামে কেউবা ফেসবুক,

Advertisement

এসবের মাধ্যমে পৌঁছে গেছেন তাদের অনুগামীদের কাছে। ফ্যানরা সোশ্যাল মিডিয়ার স্ক্রিনে অপেক্ষা করে দেখেছেন তাদের পছন্দের সেলিব্রিটির জন্য।কয়েক মাস আগে, মি টু অভিযানে বাংলার পরিচালক অরিন্দম শীলএর প্রতি অভিযোগ করেন রূপাঞ্জনা মিত্র। রূপাঞ্জনা মিত্র বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় মুখ।

Advertisement

‘সিঁদুর খেলা’, সত্যি, খেলা এবং এক আকাশের নীচের মতো প্রতিদিনের ডেইলি সোপে অভিনয় করেছেন তিনি।বাংলার টেলি এবং সিনেমা এই জগতে সমানভাবে বিচরণকারী রূপাঞ্জনা মিত্র বোল্ড অভিনেত্রী নামে পরিচিত।সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হলো রূপাঞ্জনা মিত্রের একটি ছবি।

Advertisement

একটি টেবিলের ওপরে রয়েছে খোলা বই,সেটি পড়ছেন রূপাঞ্জনা মিত্র খোলা চুল ব্ল্যাক শার্ট পড়ে অভিনেত্রীকে মোহময়ী লাগছিল। শার্টের আপার বাটনগুলো উন্মুক্ত, দেখা যাচ্ছে অভিনেত্রীর অ-ন্ত-র্বাস।এই ছবি দেখেই তার অনুগামীদের কাছে পড়ে গেছে হ-ই-চই। অভিনেত্রীর এমন ছবিতে প্রচুর লাইক পড়ে গেছে ইতিমধ্যেই। পছন্দ করেছেন নেটিজেনরা।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button