নিউজবিনোদন

পরনে কালো নেটের শাড়ি, হট লুকে জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নেচে ভাইরাল যুবতী, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:-আমরা আমাদের রোজকার জীবনে এমন কিছু ঘটনা ,ভিডিও বা ছবি দেখে থাকি যা রীতিমতো দর্শকদের নজর কেড়ে নেয় নিমিষে । অবশ্য এর জন্য সোশ্যাল মিডিয়া সাহায্যের ভীষণ প্রয়োজন হয় । অর্থাৎ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন প্রজন্ম বা আমাদের আগের প্রজন্মের বিভিন্ন মানুষেরা তাদের প্রতিভা তুলে ধরে থাকে। মুহূর্তের মধ্যেই পৃথিবীর আনাচে-কানাচে ছড়িয়ে পড়ে তাদের প্রতিভা ।

অর্থাৎ ঘরে বসে নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরার জন্য একটি উপযুক্ত প্লাটফর্ম এর নাম হলো নাম হলো সোশ্যাল মিডিয়া । ঠিক সে রকমই সোশ্যাল মিডিয়া কে ব্যবহার করে আরো একবার নেট দুনিয়ায় উত্তেজনা ছড়াল এক যুবতী।

আমাদের মধ্যে অনেকেই থেকে থাকেন যারা নাচ বা গান বা আবৃতি করতে ভালবাসেন । এবং সেটি সবার সামনে তুলে ধরার জন্য এখন আমরা ব্যবহার করি সোশ্যাল মিডিয়াকে । মুঠোফোনের মধ্যে ইন্টারনেট সংযোগের মাধ্যমে পাওয়া সোশ্যাল মিডিয়ার ধরুন আমরা খুব সহজেই যোগাযোগ স্থাপন করতে পারি পৃথিবীর যেকোন জায়গায় মানুষের সাথে। তার সাথে সাথে তাদের সাথে ভাগ করে নিতে পারি আমাদের এই শিল্পকলা গুলি কে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে কালো নেটের শাড়ি পড়ে এক যুবতীকে । হিন্দি গান ” নেনো বালেনে ” গানের সাথে কোমর দুলিয়েছেন ওই যুবতী । তার এই আবেদনময়ী ভিডিওটি রীতিমতো নজর কেড়েছে নেটদুনিয়ায় নেটিজেনদের । মুহূর্তের মধ্যে হয়েছে সে ভিডিও ভাইরাল । ইতিমধ্যে দেখে ফেলেছেন অনেকে । কমেন্ট সেকশনে বেড়েছে উত্তাপ ।

ভিডিওটি ইনস্টাগ্রামের ” শাড়ি দ্য হটেস্ট ” বলে একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে । সেখানে দেখা যায় কালো রঙের নেটের শাড়ি পরা যুবতী তার একটি হাত ধরে শাড়ীর আঁচল ধরে আছেন এবং অন্য হাতের ভঙ্গিমায় দুর্ধর্ষভাবে নেচেছেন হিন্দি গানের সাথে। কমেন্ট সেকশনে বেড়েছে কৌতুহল , এসেছে শুভেচ্ছা বার্তা ।

View this post on Instagram

@romavaradkarofficial

A post shared by girls_the best addiction (@saree_the_hottest) on

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button