নিউজভিডিও

পরনে উষ্ণ ব্লাউজ, মেঘলা দিনে বৃষ্টিতে ভিজতে ভিজতে দারুন কায়দায় দুর্দান্ত নাচ অর্চনা গুপ্তার, মুহূর্তে ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:-সোশ্যাল মিডিয়া বিভিন্ন সময় আমাদের বিভিন্ন রকম মনোরঞ্জন করে থাকে। কখনো আবেগময় করে তোলে তো কখনো হাসি ফুটিয়ে তোলা । কখনো আবার শিক্ষামূলক কিছু প্রধান করেও থাকে । সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত বিভিন্ন ভাইরাল হওয়া জিনিস থেকে আমরা নিত্যদিন কিছু না কিছু শিক্ষা গ্রহণ করে থাকি।

এই লকডাউনে যখন একঘেয়েমি হয়ে ওঠেছে জীবন তখন বাঁচার রসদ বলতে নতুন প্রজন্ম বেছে নিচ্ছে এই সোশ্যাল মিডিয়াকে। এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই যেমন রাতারাতি হওয়া যায় স্টার ঠিক তেমনি স্টার থেকেও হারিয়ে যাওয়া যায় মানুষের ভিড়ে। সম্প্রতি আরও একবার ভাইরাল হলো এক যুবতীর ভিডিও।

বলিউড জগতে পাশাপাশি আরো অন্যান্য জগতে এক বড় প্রভাব ফেলেছে অভিনেত্রী অর্চনা গুপ্ত । অর্চনা গুপ্ত মুম্বাইয়ের বাসিন্দা হলেও তামিল কানাডা মালায়ালাম তেলেগু সিনেমাতেও করেছে অভিনয়। সম্প্রতি zee5 প্লাটফর্মে মুক্তি পাওয়া একটি ওয়েব সিরিজ যার নাম poison সেখানে তাকে অভিনয় করতে দেখা যায় । সেই অর্চনা গুপ্তার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কি সেই ভিডিও? আসুন দেখে নেওয়া যাক।

মূলত মডেল হিসেবে নিজের ক্যারিয়ার জীবন শুরু করে এই অর্চনা গুপ্ত। এর পাশাপাশি ছোট পর্দা, বড় পর্দা এবং ওয়েব সিরিজে অসামান্য অবদান রাখেন এই অভিনেত্রী। জিতে নেন লক্ষ লক্ষ দর্শকের মন। তার পাশাপাশি বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা বিভিন্ন ছবি বা ভিডিও উষ্ণতার পারদ চড়িয়ে ছিল দর্শকদের মধ্যে। এবার তার অন্যথা হলো না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি হিন্দি গানের নাচের সঙ্গে নাচ করতে এই অভিনেত্রীকে । ভিডিও দেখা যায় কোন উঁচু জায়গায় ছাদে রীতিমতো বৃষ্টিতে ভিজতে ভিজতে নাচ করছেন তিনি । পরনে ছিল হলুদ শাড়ি এবং কালো রংয়ের ব্লাউজ।

মাঝেমধ্যেই শাড়ির ফাঁক দিয়ে উঁকি মারছে তার কোমর। বৃষ্টিতে আবেদনময়ী ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহূর্তের মধ্যে হয়ে যায়। ছড়িয়ে দেয় উষ্ণতার পারদ । ইতিমধ্যে বেশ কয়েক হাজার মানুষ দেখে ফেলেছেন সেই ভিডিও। কমেন্ট সেকশনে বেড়েছে শুভেচ্ছাবার্তা অভিনন্দন ও কৌতূহল ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button