নিউজভিডিও

পরনে একদম স্বল্প পোশাক, প্রায় সম্পূর্ণ খোলা ব’ক্ষযুগল! দারুন হ’ট নাচে নেচে ভাইরাল সুনিতা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ধরুন আমরা প্রতিনিয়ত এমন সব এমন কিছু ধরনের ঘটনার সাক্ষী থেকে থাকি যা আমাদের চির স্মরনীয় হয়ে থাকে । এই লকডাউন এর কারণে আমরা প্রত্যেকে ঘরবন্দি তাই অনেকেই নিজের জীবনের ছোট ছোট মুহূর্ত তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। কখনও কখনও সেগুলি হয়ে উঠেছে এবং সেই মানুষটি উঠে এসেছে খবরের শিরোনাম ।

কখনো অভিনয় কখনো গান কখনো বা নাচের মাধ্যমে মন জয় করেছে অনামী বেনামী প্রতিভাবান মানুষেরা । ঠিক সেরকমই হরিয়ানার স্বপ্না চৌধুরীকে চেনে না এমন মানুষ খুব কমই আছেন । কারণ স্বপ্না চৌধুরী নাচে মুগ্ধ ভারতবর্ষের প্রত্যেকে । হরিয়ানা এই মেয়ে নাচের মাধ্যমে জয় করেছেন লক্ষ লক্ষ দর্শকের মন।

কিন্তু সম্প্রতি স্বপ্না চৌধুরী সন্তানসম্ভাবনা থাকার কারণে নিয়েছেন ছুটি। তাবলে তো মনোরঞ্জন থেমে থাকতে পারে না ? তাই সপ্নার জায়গায় এসেছে সুনিতা বেবি। এবং যে দিনের পর দিন জনপ্রিয়তার নিরিখে ছাপিয়ে যাচ্ছে স্বপ্নাকে । মজার বিষয় এটাই যে সুনিতা ও হরিয়ানার মেয়ে।

এর আগেও একাধিকবার শিরোনামে এসেছেন সুনীতা বেবি৷ এই মুহূর্তে যেহেতু করোনা ভাইরাস পরিস্থিতি তাই সামাজিক দূরত্বের কারণে কোনও জলসা জাতীয় জিনিস হচ্ছে না সেভাবে৷ তবে এই পারফরমারদের পারফরম্যান্স ধামাল মাচাচ্ছে সামাজিক মাধ্যমে৷ সুনীতা বেবির সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও টি সলমান খানের সুপারহিট গানে৷

হ্যালো ব্রাদার ছবির গান ‘হাটা সাওয়ান কি ঘটা’ -তে জমিয়ে পারফরম্যান্স করেছেন তিনি৷ আর ফ্যানরাও প্রচণ্ড ভালো পারফর্ম করছেন৷ দেখে নিন সেই ভাইরাল ডান্স ভিডিও । ইতিমধ্যে সেই ভিডিওতে প্রায় ২ লক্ষ ভিউজ এসেছে । আট থেকে আশি সবাই মেতেছেন এই সুনিতা বেবির নাচে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button