নিউজবিনোদন

পরনে ফিনফিনে পাতলা পোশাক, পরনে বিশেষ ব্লাউজ, নাচের তালে কোমরের ভঙ্গিমায় ঝড় তুললেন মোনালিসা, ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব প্রতিবেদন :- ছোটবেলায় সংগীত বাংলায় একটি গানের অনুষ্ঠান হত সকালবেলা নাম ছিল “হাওড়া ব্রিজ” । হাওড়া ব্রিজ এর কথা বললে প্রথমে মাথায় আসে তার সঞ্চালকের নাম। তিনি আর কেউ নন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা ।

Advertisement

কলকাতার মেয়ে তিনি অবশ্যই, কিন্তু বাংলা সিনেমাতে ঠিক তেমনি জায়গা করে নিতে পারেনি তিনি। কাজেই তিনি বেছে নিয়েছেন ভোজপুরি সিনেমা কে । একের পর এক ভোজপুরি ছবি এবং গানের মাধ্যমে জিতে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন ।

Advertisement

রীতিমতো সমস্ত ছবিতে তাকে সাহস এবং বোল্ড চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এছাড়া বাংলা ওয়েব সিরিজ দুপুরের ঠাকুরপো সিজন 2 তে রুদ্রনীল এর সঙ্গে অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিলেন বাংলার দর্শকদের । বিগ বসে গিয়ে গিয়ে তিনি প্রেম করেন এবং সেখান থেকে বিবাহসূত্রে আবদ্ধ হন।

Advertisement

এর পাশাপাশি বাংলার অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় । বলা যেতে পারে ইনস্টাগ্রামে সবথেকে বেশি । বিভিন্ন সময় হট পোশাকে বা হট অবতারে ধরা দিয়ে থাকেন এই অভিনেত্রী । আরো একবার সেই অভিনেত্রী ভিডিও হলো ভাইরাল । একটি নাচের ভিডিও হিন্দি গানের সাথে যা কিনা মুহূর্তের মধ্যে কেড়ে নিল নেটিজেনদের নজর ।

Advertisement

এবার তেমনই এক ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। সবুজ শাড়িতে আমির খান অভিনীত ছবি ‘যো জিতা ওহ সিকন্দর’ ছবির গান ‘পেহলা নেশা’ গানে মাতাল করা নাচ করে মাতালেন তিনি। এই ভিডিও ইনস্টাতে শেয়ার করেছেন অভিনেত্রী। ইতিমধ্যে বেশ কয়েক হাজার মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও।

Advertisement

উষ্ণ দৃশ্য হোক বা উষ্ণ গান সবেতেই মোনালিসা সবার সেরা। তাঁর শরীরী আবেদনে মগ্ন গোটা নেট দুনিয়া। ভিডিওটি সামনে আসতে না আসতেই ইতিমধ্যে দেখে ফেলেছে প্রচুর মানুষ । তাছাড়া ইনস্টাগ্রাম থেকে হয়েছে অনেক শেয়ার। কমেন্ট সেকশনে বেড়েছে শুভেচ্ছা বার্তার সংখ্যা ।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

Pehla Nasha Pehla Khumaar ❤️… #feelitreelit #monday #feel

Advertisement

A post shared by MONALISA (@aslimonalisa) on

Advertisement

Advertisement
Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button