নিউজভিডিও

পরনে লাল রঙের স্কার্ট, কোমরের বিশেষ ভঙ্গিমায় ভিডিও করে যৌ-ব-ন তুলে ধরলেন অভিনেত্রী উর্বশী, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :-গোটা দেশ যখন এই পরিস্থিতিতে নিজেদেরকে মানিয়ে নিচ্ছে বা নতুন ভাবে গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন ঠিক তখনই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে মনোরঞ্জন করে গেছেন বিভিন্ন তারকাররা ।

বিনোদন জগতের সাথে যুক্ত এই অভিনেতা-অভিনেত্রীদের গত ছ’মাস ধরে কোন সিনেমা রিলিজ রিলিজ হয়নি রিলিজ গত ছ’মাস ধরে কোন সিনেমা রিলিজ রিলিজ হয়নি রিলিজ গত ছ’মাস ধরে কোন সিনেমা রিলিজ রিলিজ হয়নি রিলিজ ধরে কোন সিনেমা রিলিজ রিলিজ হয়নি ।

আগের তৈরি সিনেমাগুলি অনলাইন প্লাটফর্ম এ রিলিজ হলেও হলেও রিলিজ হলেও হলেও দুধের স্বাদ কি ঘোলে মেটানো সম্ভব? কিন্তু অভিনেতা-অভিনেত্রীরা দর্শকদের মনোরঞ্জন করতে ভোলেননি । বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়াকে। এই কথার আরো একবার প্রমান করলো ঊর্বশী রাঠৌলা ।

নামটা শুনলেই কেমন একটা যেন বুকের মধ্যে ঝড় ওঠে তরুণ প্রজন্মের প্রজন্মের বুকের মধ্যে ঝড় ওঠে তরুণ প্রজন্মের প্রজন্মের ।অবশ্যই পেছনে কারণও রয়েছে অনেক রয়েছে অনেক কারণও রয়েছে অনেক রয়েছে অনেক ।কি সেই ভিডিও যা দেখে রীতিমতো কেঁপে উঠল নেটদুনিয়া। উঠলো তরুণদের বুকে ঝড়।

ছোট্ট শহর হরিদারের এই মেয়ে কেরিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। সানি দেওলের বিপরীতে ‘সিং সাহাব দ্য গ্রেট’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন উর্বশী। ফটোজেনিক চেহারা নজর কেড়েছিল অনেকেরই। তবে অভিনয় জগতে ঠিক নয় ঊর্বশী নজর কারে, হানি সিং এর মিউজিক ভিডিও ‘লভ দোজ’-এ। সকলের নজর কাড়ে উর্বশীর নাচের ভিডিও৷ একের পর এক আইটেম নম্বরে তাঁর শরীরি হিল্লোল ভুলতে পারেন না তাঁর লক্ষ লক্ষ ভক্ত৷

এবার সেই উর্বশীর একটি ভিডিও ভাইরাল হয় যা কিনা 24 ঘণ্টার মধ্যে কাঁপিয়ে দেয়নি দুনিয়া২৪ ঘণ্টার মধ্যেই ভিডিও সুপার ভাইরাল৷  পরনে মেরুণ স্লিট স্কার্ট, তাঁর নিটোল শরীরকে ঘিরে রেখেছে৷ সাদা চিকণ ত্বকে এমনিতেই মানাবে ভালো। ফাঁক দিয়ে উঁকি মারছে তাঁর নির্মেদ পেট। খোলা চুল, উন্মুক্ত পিঠ, এই আবেদনময়ী রূপ দেখে পুরুষ মনে ঝড় উঠবেই। না হলে কয়েক ঘণ্টায় মাত্র ১০ সেকেন্ডের হট ডান্সের ভিউ ৩০ লক্ষেরও বেশি হয়৷

বিভিন্ন মিউজিক ভিডিওর পাশাপাশি তিনি সানাম রে ,গ্রেট গ্র্যান্ড মাস্তী, হেট স্টোরি ফোর এর মতন সিনেমাতে অভিনয় করেছেন এবং জিতে নিয়েছেন লক্ষ্য লক্ষ্য দর্শকের সাথে কোটি কোটি যুবকের মন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button