নিউজভিডিও

পরনে উষ্ণ পোশাক, সাথে বয়ফ্রেন্ড! হবু বরের জামার ভিতরে পুরোপুরি ঢুকে তুমুল ভাইরাল বাঙালি জনপ্রিয় অভিনেত্রী,ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:-দীর্ঘ এই লকডাউনে যখন দেশের মানুষ রীতিমতো একঘেমি জীবনের সাথে অ-ভ্য-স্ত হয়ে উঠছে ধীরে ধীরে তখন কেউ কেউ নিজেকে বাঁচার জন্য বা মেলে ধরার জন্য বেছে নিচ্ছেন সোশ্যাল মিডিয়াকে। সোশ্যাল মিডিয়াতে গান নাচের পাশাপাশি খুনসুটি আদর আবদার বা প্রেমের গল্প ভেসে ওঠে প্রতিনিয়ত। আজকে আপনাদের সামনে ঠিক সেরকমই একটি প্রেমের গল্প ছোট্ট করে বলতে চলেছি। কাদের প্রেম ? জানাবো অবশ্যই।

কথাতে আছে যদি প্রেম সঠিক হয় তাহলে তার লুকাবার কোন দরকার পড়ে না । মেলে ধরতে পারে তার রং সবার সামনে। ঠিক এই কথাটি কে আরো একবার অক্ষরে অক্ষরে প্রমাণ করলো বাংলার ছোট পর্দার নায়ক এবং নায়িকা। কারা তারা ? তারা হলেন ত্রিনয়নী ধারাবাহিকের খল নায়িকার চরিত্রে অভিনয় করা জেসমিন এবং ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ মহাদেবের ভূমিকায় অভিনয় করা গৌরব।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে তাদের যেখানে দেখা যায় তাদের আদর আবদার ভালোবাসার এক মাখোমাখো গল্প । গৌরব জেসমিনের প্রেম বহুদিন ধরেই। কিন্তু এই দীর্ঘ লকডাউনে তার প্রেম যেন আরও গভীর হয়েছে । একে অপরকে রীতিমতো চোখে হারাচ্ছে তেমনটাই কিছুটা আন্দাজ করা গেল ওই ভিডিওর মাধ্যমে । তবে নিজের প্রেমকে কখনও লুকিয়ে রাখতে চাই নি নায়িকা জেসমিন। তাই মেলে ধরেছে সবার সামনে।

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায় একটি গানের সঙ্গে স্লো-মোশনে কিছুটা খুনসুটি করেই গৌরবের বুকের উপর আছড়ে পড়ে জজেসমিন এবং নিজেই গৌরবের জামার ভেতর ঢুকে পড়ে । তাকে আদর করে কপালে একটি চুমু খায় গৌরব । মিষ্টি সেই প্রেমের ভিডিওটি দেখে মন ভরে যাচ্ছে এই তারকা কাপলের ভক্তদের । সবাই প্রচুর লাইক আর কমেন্ট করেছেন । ভিডিওটি পোস্ট করে তার ক্যাপশনে জেসমিন এই সব কিছুর জন্য ঈশ্বরকে ধন্যবাদ দিতে কিন্তু ভোলেননি । তিনি মনে করেন যে একজন সঠিক জীবনসঙ্গী খুঁজে পাওয়ার ক্ষেত্রে অবদান অনেকটাই ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button