নিউজবিনোদন

পরনে উষ্ণ পোশাক, উন্মুক্ত উরু! দারুন ভিডিও পোস্ট করে যুবক হৃদয়ে ঝড় তুললেন অভিনেত্রী শর্মিষ্ঠা, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :-টলিউড ইন্ডাস্ট্রিতে এমন অনেকে আছেন মানে অভিনেতা এবং অভিনেত্রীরা আছেন যারা সারা বছরই প্রায় খবরের শিরোনামে থাকে। হয় নাচ-গান নইলে বিভিন্ন হট অবতারের ছবি তুলে ধরে। রীতিমতো বারবার নেটদুনিয়া তোলপাড় করে এই বাংলার অভিনেত্রী রা ।

ছোট পর্দা হোক বা বড় কোনো অভিনেত্রীই এই তালিকা থেকে বাদ যায়না । আরো একবার সোশ্যাল মিডিয়াতে তোলপাড় করল বাংলার অভিনেত্রী শর্মিষ্ঠা আচার্য । অভিনয় জগতের পাশাপাশি তিনি নাচকে ভীষন ভালবাসেন সেটা তার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই বোঝা যায়। সেই অভিনেত্রী ফের হলো ভাইরাল ।

২০১৭ সালে বাংলা ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি “মন শুধু তোকে চায় “সিনেমাটির মাধ্যমে । তারপর একে একে মন জিতে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন । শুধুমাত্র অভিনয় দক্ষতা দিয়েই নয় তার সাথে সাথে রূপ এবং যৌবন এর সাথে নজর কেড়েছেন দুনিয়ার নেটিজেনদের।

তারপর ২০১৮ তে” লাভ ডাইরি এক প্রেমকথা” সিনেমার মাধ্যমে আরও গভীরভাবে আত্মপ্রকাশ করে এই বাংলার অভিনেত্রী নিজেকে। এরপর বলাবাহুল্য একের পর এক ছবি এবং ভিডিওর মাধ্যমে শিরোনামে এসেছে বাংলার এই অভিনেত্রী।

সম্প্রতি তার ইনস্টাগ্রাম প্রোফাইল একটি ভিডিও তিনি পোস্ট করেছেন যেটি মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল। সেখানে দেখা যায় উষ্ণ পোশাকে এ অভিনেত্রীকে কোমর দোলাতে । রীতিমতো খুব শর্ট ক্লিপ এর ওই ভিডিওতে হট পোশাকে অবতারের রয়েছেন বাংলার এই অভিনেত্রী ।

সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি আসতে না আসতেই সিঁড়ি হয়ে যায় উত্তেজনা । ও মুহূর্তের মধ্যে ভাইরাল হয় এবং ইতিমধ্যে প্রায় ১৫ হাজার মানুষ দেখে ফেলেছে । প্রচুর শুভেচ্ছা ও অভিনন্দন এবং কৌতুহল এর পাশাপাশি বেড়েছে অনুগামী মহলের মধ্যে বেড়েছে উষ্ণতার পারদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button