নিউজবিনোদন

পরনে স্বল্প পোশাক, উন্মুক্ত ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় তু’মু’ল ভাইরাল বকুলের সুপার হট ভিডিও, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-বাংলা অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেতা-অভিনেত্রী থাকে যারা আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকে । ঠিক তেমনি বাংলা অভিনয় জগতে বলাবাহুল্য বাংলা ধারাবাহিকের অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রীর নাম হল উষসী রায়। অনেকের কাছে তিনি বকুল আবার অনেকের কাছে তিথি নামে পরিচিত ।

বেশ কিছুদিন আগে জি বাংলায় অনুষ্ঠিত হওয়া বকুল কথা সিরিয়ালের মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । এবং তার সাথে সাথে তিনি অর্জন করেন এই বেশ জনপ্রিয়তা। শুধুমাত্র অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন দুই বাংলার দর্শকের মন। তৈরি করেছে বড় অনুগামী মহল । কিন্তু অভিনয় জগতের পাশাপাশি বাস্তব জীবনে কেমন সে বিষয়ে জানতে উদগ্রীব তার অনুগামীরা।

১৯৯৩ সালের ১৭ই অক্টোবরে কলকাতায় জন্মগ্রহণ করেন। তিনি কমলা বালিকা উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করেছেন এবং আশুতোষ কলেজ থেকে ইতিহাস বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন। বকুল কথা, মিলন তিথি ,জয় কালী কলকাত্তাওয়ালী এবং কাদম্বিনী মতন জনপ্রিয় ধারাবাহিক কে তিনি অভিনয় করেছেন । তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা মুহূর্তের মধ্যে তাকে এনে দিয়েছে খবরের শিরোনামে।

অভিনয় জগতের পাশাপাশি উষসী রায় সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় । সচেতন তার অনুগামীদের প্রতি। তাই মাঝে মধ্যে বিভিন্ন ছবি এবং ভিডিওর মাধ্যমে মনোরঞ্জন করে চলেন তাদের । সম্প্রতি একটি আবেদনময়ী ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায় যা মুহূর্তের মধ্যে নজর কেড়েছে নেট দুনিয়া নেটিজেনদের। কালো পোশাক পরা অবস্থায় আবেদনময়ীরূপে ধরা দিয়েছেন এই অভিনেত্রী ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button