নিউজবিনোদন

পরনে ছোট পোশাক, উন্মুক্ত উরু! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল জাহ্নবীর উষ্ণ বেলি ডান্স, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-এর আগেও আমরা দেখেছি সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিভিন্ন স্তরের মানুষেরা উঠে এসেছেন আমাদের সামনে। এবং তুলে ধরেছেন তাদের প্রতিভা কে । কখনো গান কখনো নাচ বা কখনো অন্য কোন শিল্পকলা তুলে ধরেছেন অনেকে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে সেই মানুষ যদি হয় তারকা তাহলে তার কোন কথাই নেই ।

Advertisement

এমনিতেই অভিনেত্রীদের একটা বড় সংখ্যক ফ্যান ফলোয়ার্স থেকে থাকে। যাকে বাংলায় বলে অনুগামী মহল । সেই অনুগামী মহলে কে কাজে লাগিয়ে রীতিমতো তাদের প্রতিটি ছবি বা ভিডিও ভাইরাল হয়ে ওঠে । তবে সম্প্রতি এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে এক অভিনেত্রীর নাম জাহান্নাবী কাপুর ।

Advertisement

প্রায় দুবছর হলো শ্রীদেবী চলে গেছেন । কিন্তু রেখে গেছেন তার এই দুই মেয়েকে । এবং তারা অদূর ভবিষ্যতে অভিনয় জগতে এক উজ্জ্বল নক্ষত্র হবে এমনটা আশা করা যায়। যদিও এই অভিনেত্রী এখনো পর্যন্ত দুটি সিনেমা মুক্তি পেয়েছে তবে আগামী দস্তানা -২ ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী একটি নাচের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যেখানে দেখা যায় এই অভিনেত্রীকে বেলি ডান্স করতে । ছোট পোষকে ,উন্মুক্ত উরু তে আলোড়ন ফেলেছে নেটদুনিয়াই । এই লকডাউন এ রীতিমতো ঘরবন্দি আমরা প্রত্যেকে কিন্তু কাজে লাগিয়েছি নিজের প্রতিভাকে তুলে ধরার জন্য এই সোশ্যাল মিডিয়াকে । ঠিক তেমনভাবেই কাজে লাগিয়েছেন এই অভিনেত্রী । তার এই ভিডিও রীতিমত ঝড় তুলেছে নেটিজেনদের বুকে । ইনস্টাগ্রাম প্রোফাইলে বেড়েছে ভিউস সংখ্যা । বেড়েছে মন্তব্যের সংখ্যা ও ।

Advertisement

 

Advertisement
View this post on Instagram

 

Advertisement

#throwbacksaturday with @janhvikapoor Heartiest congratulations #janhvikapoor on the success of Gunjan Saxena #bellydance #bellydanceclasses #artofbellydancewithsanjana

Advertisement

A post shared by Sanjana Muthreja (@sanjanamuthreja) on

Advertisement

Advertisement
Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button