নিউজভিডিও

পরনে কালো শর্ট ড্রেস, মুখে মাস্ক! সদ্যোজাত ছেলেকে কোলে নিয়েই মাঝ রাস্তায় হটাৎ তু’মু’ল নাচ শুভশ্রীর, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :-বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় নাম হল শুভশ্রী গঙ্গোপাধ্যায় । বর্ধমান শহর থেকে উঠে আসা এই মেয়েটি নিজের স্বপ্ন পূরণের তাগিদে পাড়ি দিয়েছিলেন কলকাতা । তারপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি ।একের পর এক হিট ছবি দিয়ে মন জয় করেছিলেন লক্ষ লক্ষ দর্শকের মন ।

তবে সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী গত মাসে এক বেসরকারি হাসপাতালে জন্ম দিয়েছেন ফুটফুটে ছোট্ট এক পুত্রসন্তানের যার নাম ইভান ।সে কথা আমাদের প্রত্যেকেরই জানা। কিন্তু সেই ইভান কে ঘিরে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা আরও কৌতুহলী করে তুলেছে তার অনুগামীদের ।

এর আগে আমরা দেখেছিলাম ইভানকে নিয়ে বিভিন্ন ছবি বা ভিডিও শেয়ার করতেন বাংলার এই অভিনেত্রী । তার পাশাপাশি বাংলার অভিনয় জগতে অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা ছোট্ট সন্তানের জন্য বিভিন্ন সময় পাঠিয়েছিলেন বিভিন্ন নিত্য নতুন উপহার ।সেই সমস্ত ছবি তিনি মাঝে মাঝে তুলে ধরতেন তার অনুগামীদের সাথে ।

মা হওয়ার কারণে বেশ কিছুদিন আগে থেকেই কাজের ছুটি নিয়েছিলেন শুভশ্রী গাঙ্গুলী। শুধুমাত্র ঘরে বসে বিজ্ঞাপনের শুটিং ছাড়া আর কোন রূপ কাজে নিযুক্ত ছিলেন না বাংলার এই অভিনেত্রী । তবে দীর্ঘ কয়েক মাস পর নিজের ছোট্ট সন্তানকে নিয়ে বেরোলেন বাইরে এবং তাতেই হলো ভাইরাল।

সেই ভিডিওতে দেখা যায় যে শুভশ্রী গাঙ্গুলী ছোট্ট ছেলেকে নিয়ে রাস্তার মধ্যে ফুরফুরে মেজাজে রয়েছেন। পরেছে কালো শর্ট, ও কালো টি সার্ট এবং মুখে মাস্ক পরে রয়েছেন । ইভানের গায়ে হলুদ রঙের জামা ।মায়ের এই পজিটিভ এনার্জি দেখে রীতিমত অবাক ভাবে তাকিয়ে রয়েছে ইভান এবং সেই মুহূর্ত হয়েছে ক্যামেরা বন্ধি যা সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই হয়েছে ভাইরাল। ক্রমশ বেড়েই চলেছে প্রচুর মন্তব্যে সংখ্যা ।

View this post on Instagram

🌼🤍👼🏻👼🏻

A post shared by Subhashree Ganguly Official ✨ (@subhashreespeaks) on

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button