নিউজবিনোদনভিডিও

পরনে স্লিভলেস ব্লাউজ, স্বল্প পোশাকে তুমুল নেচে ভাইরাল মোনালিসা বৌদি, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :-আরো একবার নেটদুনিয়া কাঁপালেন ঝুমা বৌদি। বাংলার অভিনয় জগতে এক উজ্জ্বল নক্ষত্রের নাম হল মোনালিসার । আসল নাম হল অন্তরা বিশ্বাস । বেশ কয়েক বছর আগে সংগীত বাংলায় অনুষ্ঠিত হওয়া একটি গানের অনুষ্ঠান যার নাম ছিল হাওড়া ব্রিজ সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন এই মোনালিসা ।

বাংলাতে তেমন কোন প্রভাব ফেলতে পারেনি এই ঝুমা বৌদি ।তবে থেমে থাকেননি তিনি ।বাংলার পাশাপাশি হিন্দি এবং ভোজপুরী তে এক অসামান্য অভিনয় দক্ষতা প্রদান করেছেন তিনি। সম্প্রতি ঝুমা বৌদি ওরফে মোনালিসা যুবকদের বুকে ঝড় তুলেছিল দুপুরে ঠাকুরপো সিজন ২ অভিনয় করে .।

ভোজপুরী তে কমপক্ষে ১৩০ টি বেশি ছবিতে অভিনয় করেছেন বাঙালি এই অভিনেত্রী । কিছুদিন আগে তিনি ৩৭ বছরে পা দিলেন এবং সেই উপলক্ষে উদযাপন করেছিলেন তার জন্মদিন। ভোজপুরি সিনেমাতে অভিনয় করলেও মনেপ্রাণে তিনি বাঙালি। তার পাশাপাশি কলকাতার বাসিন্দা।

তাই পুজোর আমেজ শরীরের লাগবে মনটা খুব স্বাভাবিক। এর আগে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের মেজাজে ধরা দিয়েছিলেন এই বাংলার অভিনেত্রী কখনো শাড়িতে, কখনো সুইমিং সুট এ তো কখনো বা হট প্যান্ট পড়ে লাস্যময়ী আবেদনে ধরা দেন এই মোনালিসা।

দুর্গাপূজা ইতিমধ্যে শেষ হয়েছে সামনে রয়েছে বেশ কয়েকটি পুজো । দুর্গা পুজোর আমেজ কেটে গেলেও এখনো সেই রেশ কাটেনি মোনালিসার । তাই গোলাপি শাড়ি পড়ে নিজের ঘরে মেতে উঠলেন হিন্দি গানের সাথে। দুলালেন কোমর । আর তাঁতেই কাত এ প্রজন্মের নেটদুনিয়া নেটিজেনরা। ভিডিওতে দেখা যাচ্ছে গোলাপি রঙের শাড়ি পড়ে আতিফ আসলামের ওরে প্রিয়া গানটি সাথে কোমর দুলিয়েছেন মোনালিসা। ভিডিও টি মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল ।

শুধুমাত্র এই ভিডিও বলে না এর আগে বিভিন্ন সময় বিভিন্নভাবে ভিডিও এবং ছবি দিয়ে মনোরঞ্জন করে গেছে তার অনুগামীদের ।সেটা আমরা তার ইনস্টাগ্রাম প্রোফাইল একবার উঁকি মারলো বুঝতে পারব ।এর পাশাপাশি মোনালিসা বেশ কিছুদিন আগে ভোজপুরি অভিনেতাকে বিয়ে করেছেন। তার খবর তিনি অবশ্য নিজের সোশ্যাল মিডিয়ার সামনে তুলে ধরেছিলেন । তবে সম্প্রতি তার এই ধরনের ভিডিও আরো একবার তাকে এনেছে খবরের শিরোনামে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button