নিউজপলিটিক্স

‘আমরা সোনার বাংলা গড়ব, BJP-কে শুধু আপনারা একবার সুযোগ দিন’- বাংলায় এসে বললেন অমিত শাহ

নিজস্ব প্রতিবেদন:-রাজনৈতিক স্বার্থে অনেক সময়ই নেতা মন্ত্রী দের বিভিন্ন আশ্বাসন দিতে দেখা গেছে।সামনের বছর রাজ্যে বিধানসভা নির্বাচন। তার আগে বিজেপির প্রচারে গতি আনতে অমিত শাহ গত বুধবার রাতেই হাজির হন রাজ্যে।এসেই তিনি কতগুলি এমন কথা বললেন রাজ্যবাসীর উদ্দেশ্যে যা বেশ আলোড়ন সৃষ্টি করেছে।রাজনৈতিক বিরোধিতার জেরে রাজ্যের মানুষ অনেক ক্ষেত্রে কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চিত হচ্ছেন। বিজেপি ক্ষমতায় এলে সে সুযোগ থেকে বঞ্চিত হবেন না তাঁরা। বৃহস্পতিবার রাজ্যবাসীকে এমনটাই জানালেন অমিত শাহ।

বৃহস্পতিবার সকালে অমিত শাহ বাঁকুড়া পৌঁছন। সেখানে বিরসা মুণ্ডার মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।বিজেপির রাজ্য নেতৃত্ব এদিন তাঁর সঙ্গেই ছিলেন। অমিত শাহকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন বহু বিজেপি কর্মী সমর্থক।অমিত শাহ আরো বলেন,রাজ্যে ক্ষমতাধর সরকারের দিন শেষের দিকে।

তাই এবার বিজেপিকে একটা সুযোগ দিন। বিজেপি ক্ষমতায় এলে সোনার বাংলা গড়ে দেবে।এরপরের কর্মসূচি অনুযায়ী অমিত শাহ হাজির হন স্থানীয় এক আদিবাসী পরিবারের বাড়িতে। সেখানে মাটিতে গিয়ে বসেন তিনি। কথা বলেন পরিবারের সকলের সঙ্গে।প্রায় সকল আদিবাসী মানুষজনের সাথেও কথা বলেন তিনি।

এই আদিবাসী পরিবারের বাড়িতেই অমিত শাহ মধ্যাহ্নভোজন সাড়তে দেখা যায়। ভাত, ডাল, তরকারি দিয়ে মধ্যাহ্ন ভোজন করে সেখান থেকে রওনা দেন অমিত শাহ।রাজ্যে এখন সিপিএম বা কংগ্রেস নয়, বিজেপিই দ্বিতীয় এবং প্রধান শক্তি হিসাবে সামনে রয়েছে।

লোকসভায় ভাল ফলের পর এবার বিজেপি চাইছে ২০২১ সালের নির্বাচনে এই রাজ্য থেকে তৃণমূল সরকারকে বিচ্যুত করতে।আজ সফরের দ্বিতীয় দিনেও অমিত শাহ এর কার্যকলাপ লক্ষণীয় এক্ষেত্রে।স্বরাষ্ট্রমন্ত্রীর এই বাংলা আগমন কত টা প্রভাব ফেলবে সরকার এর উপর?এই চ্যালেঞ্জ কে কতটাই বা হালকা ভাবে নেবে তৃণমূল নেতৃত্ব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button