নিউজপলিটিক্স

“একুশে বাংলায় যে করেই হোক বিজেপির শাসন প্রতিষ্ঠা করতেই হবে”, দলের নেতা-কর্মীদের খোলা চিঠি দিলীপের!

নিজস্ব প্রতিবেদন:-বাঙালির শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজার অবসান ঘটেছে ইতিমধ্যে। চারদিকে যেন বিষাদের সুর । আবার একটা বছরের অপেক্ষা। ইতিমধ্যেই বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন সকলকে। সেই তালিকা থেকে বাদ যায়নি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও । তার পাশাপাশি রাজ্যের প্রতিটি কর্মীদের উদ্দেশ্যে দিয়েছেন খোলা চিঠি ।

সামনে বিধানসভা ভোট কি মাথায় রেখে আরো সক্রিয় হয়ে উঠছে বিভিন্ন রাজনৈতিক দলগুলি । সেই তালিকা থেকে বাদ যায়নি বিজেপিও। কাজেই সামনের বিধানসভা ভোটে যাতে এই বাংলার ক্ষমতায় আসতে পারে তার জন্য চলছে জোড় কদমে প্রস্তুতি । সেই সূত্রে এই রাজ্যের প্রতিটি বিজেপি কর্মীদের শুভ বিজয় পাশাপাশি দিলীপ ঘোষ জানিয়েছেন বেশ কিছু সতর্কবার্তা।

খোলা চিঠিতে দিলীপ ঘোষ লেখেন,”বিজেপির রাজ্য সভাপতি হিসেবে সংঘাত ও সফলতার সুপরিচিত যাত্রাপথে বেশ কয়েকটা বছর কেটে গেল। আজ বিজয়া দশমীর পুণ্য দিনে আপনাদের সামনে অব্যক্ত কিছু মনের কথা তুলে ধরাটা প্রাসঙ্গিক মনে হল।বিগত কয়েক বছর যাবৎ আপনারাই আমার ভাই, বোন, বন্ধু, পরিবার। আমার আজও মনে আছে সেদিনের কথা, যেদিন কেন্দ্রীয় নেতৃত্ব আমার কাঁধে রাজ্য সভাপতির গুরু দায়িত্ব অর্পণ করেন এবং আপনারা পরম আন্তরিকতার সঙ্গে আমাকে সসম্মানে বরণ করে নিয়েছিলেন।”

শুধুমাত্র এখানেই থেমে ছিলেন তা কিন্তু নয় তার পাশাপাশি পুরনো দিনের কথা মনে করে তিনি বলেন ,”আপ্লুত হয়েছিলাম সেদিন, প্রতিজ্ঞা করেছিলাম সাফল্য অর্জন করে আপনাদের সম্মানিত করব। ঠিক সেদিন থেকেই আমি নিষ্ঠা, একাগ্রতা ও আনুগত্যের সঙ্গে দায়িত্ব নির্বাহ করার প্রতিনিয়ত চেষ্টা করে গিয়েছি।

অতি প্রয়োজন ছাড়া একদণ্ড অবসর নিইনি। আমার ব্যক্তিগত সুযোগ-সুবিধার চেয়েও দলের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দেওয়ার চেষ্টা করেছি।” তিনি তার দলীয় কর্মীদের উদ্দেশ্যে জানান যে ”পশ্চিমবঙ্গে বিজেপির শাসন প্রতিষ্ঠা করতেই হবে, কারণ বাংলার গণতন্ত্র আজ বিপন্ন। শাসকের ক্রমাগত বঞ্চনা-দু-র্নী-তি-অপশাসনে মানুষ অতিষ্ঠ”। তিনি আরও লেখেন,”সোনার বাংলা গড়তে আমরা রাজ্যবাসীর কাছে প্রতিশ্রুতিবদ্ধ। তাহলে কি কোথাও ২০২১ এ বাংলায় উড়তে চলেছে গেরুয়া পতাকা? প্রশ্ন অনেকের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button