নিউজবিনোদনভিডিও

পরনে শাড়ির সাথে লাল ব্লাউজে ‘গান্দা ফুলের’ গানের সাথে দারুন কায়দায় উ’ত্তাল নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-সেলিব্রিটি হোক সাধারণ মানুষ, দীর্ঘ লকডাউন এর ফলে ঘর-ব-ন্দি হয়ে রীতিমতো না-জে-হাল সকলে। অনেকে আবার মা-ন-সিক অবসাদে ভু-গছি । শিশু থেকে শুরু করে বয়স্ক সকল মানুষ এই লকডাউন এর জেরে ভু-গ-ছে মা-ন-সিক অব-সাদে ।নেই কোনো সামাজিক মেলামেশা। কিন্তু আছে সামাজিক মাধ্যম ,অর্থাৎ সোশ্যাল মিডিয়া। সেই সোশ্যাল মিডিয়াকে হা-তি-য়ার করে লকডাউন পর্বে একের পর এক জিনিস হয়েছে ভাইরাল।

Advertisement

উঠে আসছে অনেকে শিরোনামের শীর্ষে।বীরভূমে জনপ্রিয় গায়ক রতন কাহার এর “বড়লোকের বিটি লো লম্বা লম্বা চুল” গানটিকে নতুন মোড়কে বাজারে আনে হিন্দি ভাষী গায়ক বাদশা। গানটিতে অভিনয় দেখা যায় বলিউড অভিনেত্রী জ্যাকলিন কে । কিন্তু গানটি বাজারে আসতে শুরু হয়েছিল ব্যাপক বি-তর্ক। ওই গানের কৃতজ্ঞতা স্বীকার এবং শিল্পীর যোগ্য সম্মান দেয়নি বাদশা । সেখানে ছিল না রতন কাহার এর নাম ।

Advertisement

পরে যদিও বি-তর্কে র মুখে পড়ে বাদশা শিল্পীকে শ্রেষ্ঠ সম্মান দিয়েছিলেন।এই “গেন্দা ফুল” গান এ নৃত্য পরিবেশন করে এর আগে ভাইরাল হয়েছে অনেকে । কখনো অনিক ধর ও তার স্ত্রী দেবলীনা ধর , কখনোবা বাংলার অভিনেত্রী” মনামি ” নেট দুনিয়ায় ঝ-ড় তুলেছিল । কিন্তু এবার অন্য একজনের নাচের ভিডিও তে রীতিমতো উ-ষ্ণতা ছড়িয়েছে নেট দুনিয়া।সম্প্রতি দেখা যায় একটি ভিডিওতে লাল ব্লাউজ ও সাদা রংয়ের শাড়ি পরা এক যুবতীকে।

Advertisement

হট লুকিয়ে থাকা ঐ যুবতীকে গেন্দা ফুল গানে নিত্য পরিবেশন করতে দেখা যায়। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও । হাজার হাজার মানুষের কাছে পৌঁছে যায় সেই যুবতীর নাচের ভিডিও। তার নাচের ভিডিও কে কেন্দ্র করে রীতিমতো উ-ষ্ণতা ছড়িয়েছে দর্শক মহলে। ২৩ হাজার মানুষ এখনও পর্যন্ত সেই ভিডিও দেখে ফেলেছেন। কমেন্ট সেকশনে শুভেচ্ছা বার্তা ছা-পিয়ে পড়ছে । শেয়ার হয়েছে প্রচুর ।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

GENDA PHOOL ONCE AGAIN😍🙈🔥 just because you all wanted my dance video on this song!🤍 Performer : @isha__malviya . #gendaphool#ikgoals#jacqlinefernandez#badahah#gendaphoolsong#newsonggendaphool#dance#saree#whitesaree#whitered#sareelover#danceinsaree#explorepage#ishamalviya#bellydance#saree#traditional#indian#bollywoodrecent#swag#moves#curves#tiktoker#showsomelove#ishamalviyafam#dancingangel#dancelovers #bollydance

Advertisement

A post shared by Indian Dancer Faculty (@indiandancerfaculty__) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button