নিউজভিডিও

সোশ্যাল মিডিয়ায় ফের নতুন করে ভাইরাল নুসরাত জাহানের দুর্দান্ত কোমরের কায়দায় বানানো নাচের ভিডিও, ভাইরাল ভিডিও!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিভিন্ন সময় শিরোনামে শীর্ষে উঠেতে দেখি বিভিন্ন আদিবাসী সম্প্রদায়ের মানুষ থেকে সাধারণ দের । কখনো আবার তারকাদের । তবে তারকাদের কদর্য বাকি সবার থেকে একটু বেশি থাকে তা আমাদের সকলের জানা ।

Advertisement

কিন্তু মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার হাত ধরে শিরোনামে শীর্ষে উঠে আসতে দেখা যায় বিভিন্ন অভিনেতা বিভিন্ন অভিনেতা যায় বিভিন্ন অভিনেতা দেখা যায় বিভিন্ন অভিনেতা বিভিন্ন অভিনেতা যায় বিভিন্ন অভিনেতা অভিনেত্রী দের । সেরকম ই ফের আরো একবার ভাইরাল হলো নুসরাত জাহানের ভিডিও।

Advertisement

নুসরাত জাহান বাংলা ইন্ডাস্ট্রি তে জনপ্রিয় নাম তার পাশাপাশি বাংলা রাজনীতিতে বেশ ভালো পরিচিতি রয়েছে অভিনেত্রী । বেশ কিছু বছর আগে রাজনীতিতে যোগদান করেন তিনি । বলাবাহুল্য শা-স-কদলের হাত ধরে রাজনীতিতে পদার্পণ করেন । তারপর থেকে একের পর এক বক্তব্যের জন্য ও কাজকর্মের জন্য তিনি নজর কেড়েছেন নেটিজেনদের।

Advertisement

বেশ কিছুদিন আগে এই নুসরাত জাহানকে দেখা গিয়েছিল কলকাতা বিমানবন্দরে। আগামী শুটিংয়ের জন্য তিনি পাড়ি দিয়েছিলেন দিয়েছিলেন লন্ডনে । তার পাশাপাশি একটি ভিডিও চ্যাটে নুসরাত জাহানের ছবি বিনা অনুমতিতে ব্যবহার করার জন্য তিনি সরব হয়েছিলেন প্রতিবাদে । কিন্তু এবার যেন অন্য মেজাজে ধরা দিলেন বাংলা ধরা দিলেন বাংলা অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান ।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভিডিও পোস্ট করেছেন তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল প্রোফাইল এ । সেখানে তিনি অসম্ভব দুর্ধর্ষ কায়দায় হিন্দি গানের সাথে কোমর দুলিয়েছেন । সাথে ছিল এবং বান্ধবীও । এর আগে যদি অভিনেত্রী বিভিন্ন ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে কিন্তু এই ভিডিওটি খুব অল্প সময়ের মধ্যেই নজর করেছে নেটিজেনদের । মুহুর্তের মধ্যে হয়েছে ভাইরাল । ইতিমধ্যে প্রচুর মানুষ দেখে ফেলেছে ভিডিও। কমেন্ট সেকশনে এসেছে শুভেচ্ছা ও অভিনন্দন ।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

#nusratjahan #bengaliactress #tollywood #kolkata #photography #tollywoodactress #kolkatafashionblogger #modelphotography #instalike #like4likes #likeforlikes #likeforlike #like4like #like4follow #likeforfollow

Advertisement

A post shared by Beauties Of Bengali Cinema (@bangla_swag) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button