নিউজভিডিও

জরুরী টাকার প্রয়োজনে দারুন জায়গায় আর্জেন্ট বাসস্থান বিক্রি, দাম একদম স্বল্প!

নিজস্ব প্রতিবেদন :-বর্তমান যুগের প্রতিটি ছেলে মেয়ে চায় যে তাদের একটি নিজস্ব বাড়ি থাকুক এবং এই নিজস্ব বাড়িটি সে তার উপার্জনের টাকায় তৈরি করবে এমনটা সুপ্ত বাসনা প্রত্যেকের মনে থেকে থাকে। কিন্তু বর্তমান যুগে দুর্মূল্যের বাজারে তা সম্ভব হয়ে ওঠে না ।

এর ফলে ওই ব্যক্তিকে ছুটতে হয় ব্যাংকের লোনের দিকে। কিন্তু ব্যাংকের লোন ডেকে আনতে পারে তার আরও অধিক বিপদ। কারণ ব্যাংকের লোনের মেটাতে হবে অতিরিক্ত টাকা । যখন বাড়ি করা নিয়ে সমস্যা টাকা তখন অতিরিক্ত টাকা মেটানো কোন প্রশ্নই ওঠে না ।

কিন্তু ধরুন এমনটা যদি হয় যে আপনি যেরকম বাড়ি চাইছেন ঠিক সেরকমই বাড়ি তুলে ধরা হলো আপনার সামনে তৈরি করা অবস্থায় তাহলে নিশ্চয়ই সে বাড়িটি কিনতে আপনার কোন সমস্যা থাকবে না। আজকের প্রতিবেদন সেই বিষয়টি নিয়ে।

কোলকাতার গড়িয়ার বুকে একটি ৪ BHK ফ্লাট বিক্রি রয়েছে এই মুহূর্তে. । অসম্ভব সুন্দর ভাবে সাজানো রয়েছে এই বাড়িটি । এর পাশাপাশি ফ্ল্যাট বাড়িটি ১০ বছরের পুরনো হলেও আপনি দেখে বুঝতে পারবেন না । কারণ ভেতর এবং বাইরে থেকে অত্যন্ত সুন্দরভাবে সাজানো গোছানো। বাড়িটির বিশেষ বৈশিষ্ট্য হলো এখানে চারটি বেডরুম দুটি বাথরুম দুটি রান্নাঘর এবং দুটি বারান্দা ও একটি জিগজাগ ডাইনিং রুম রয়েছে।

যেহেতু এই ফ্ল্যাট বাড়িটি দুটি ৮০০ স্কয়ার ফিটের ফ্ল্যাট কে একসাথে জুড়ে করা হয়েছে তাই ডাইনিং এর ক্ষেত্রে দেখা যাচ্ছে এই আধুনিকতা । দাম মাত্র ৩৬.২৫ লক্ষ টাকা রাখা হয়েছে যা বর্তমান যুগে গড়িয়ার মতো জায়গায় পাওয়া অসম্ভব ব্যাপার ।

শুধুমাত্র তাই নয় সামনে থাক স্টেশন রোড হসপিটাল বাজার সবকিছু । আপনি যদি একটি তৈরি করা ফ্ল্যাট এর সন্ধানে থেকে থাকেন স্বল্পমূল্যের তাহলে এই বাড়িটি হতে পারে আপনার পরবর্তী বাড়ি। নিচে দেওয়া ফোন নাম্বারে আপনি যোগাযোগ করে নিতে পারেন বিস্তারিত জানতে ।
ফোন নাম্বার:- ৮৯১০৮৪৯৪৯৩

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button