নিউজ

আমাজনে বিক্রি হচ্ছে হিন্দু দেবদেবীর ছবি দেওয়া অ’ন্তর্বাস, বয়কট আমাজনের ডাক উঠলো টুইটারে!

নিজস্ব প্রতিবেদন:-ধর্মবিশ্বাস আস্তিক মানুষের শরীরের এক অবিচ্ছেদ্য অঙ্গ।ভারত মহা মিলনের দেশ।হিন্দু থেকে মুসলিম,খ্রিস্টান থেকে বৌদ্ধ সব ধর্মের মানুষের বসবাসস্থল এই দেশের মাটি।সব ধর্মই একে অপরকে সম্মান করে চলে,কিছু সুবিধাবাদী ব্যক্তি সাধারণ বাদে।পৃথিবীর খুব কম দেশেই এমন ধর্মের মহামিলন লক্ষ্য করা যায়।কিন্তু এবার এই ধর্ম বিশ্বাসের উপরই আ-ঘা-ত আনলো আমাজন।

হিন্দু দেবদেবীর সঙ্গমের দৃশ্য থেকে শুরু করে,নানারকম আপত্তিকর ছবি উঠে এলো আমাজনের একাধিক জামা কাপড়ে।মুহূর্তে উঠে এলো আমাজন বয়কটের ডাক।তবে হিন্দু দেব দেবীদের নিয়েই এই ধরনের ঠাট্টা কেন অনেকেই প্রশ্ন তুলেছেন।এবার অন্তর্বাসে হিন্দু দেব দেবীদের ছবি উঠে এলো।

দেখা গেছে,ভারতের বাইরে আমাজন ডট কম ওয়েবসাইটে কিছু এমন অন্তর্বাস বিক্রি হচ্ছে যাতে হিন্দু দেবদেবীর ছবি। এর আগে ছিল জুতো ও চটি। এখনেই শেষ নয়, পাশাপাশি পাপোসে হিন্দু সনাতন ধর্মের ওঁ, দেবদেবীদের সঙ্গমের দৃশ্য, সবই হয়ে উঠল ভাইরাল নেট দুনিয়ায়।

এই ঘটনাটি বিভিন্ন স্ক্রিনশটের মাধ্যমে ছড়িয়ে পড়তেই ক্ষোভে ফেটে পড়লেন ক্রেতারা।তুললেন আমাজন বয়কটের ডাক,অনেকে ফোন থেকে এই অ্যাপটি আনইনস্টল ও করলেন।

হিন্দু ধর্ম তথা দেব দেবীদের চরম অসম্মান করা হয়েছে,এমনটাই জানিয়েছেন অনেক সন্ত রা।এই একই অভিযোগে টুইটারেও আমাজন বয়কটের ডাক ট্রেন্ডিং হয়ে উঠেছে। আমাজনের তরফে এই বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।তবে দীপাবলির মরশুমে আমাজনের কর্মকর্তাদের যে মাথায় অনেকটাই হাত পড়তে চলেছে, তা স্পষ্ট বোঝাই যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button