নিউজভিডিও

অল্পবয়সী যুবতীকে আন্টি বলে ডাকায় শপিং মলের মধ্যেই উ’দু’ম পে-টা’লেন মহিলা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-সম্পর্ক এমন একটা জিনিস যা ডেকে আনতে পারে বি-প-দ। কখনো কখনো আবার সেই বি-প-দ এতটা বড় হয়ে যায় যে উপস্থিত হতে হয় পুলিশকে। সম্পর্কের বেড়াজালে নিজেকে জড়াতে চাই না কেউই । কিন্তু এই যুগের নিয়ম এবং প্রকৃতির নিয়ম অনুসারে আমরা প্রত্যেকে একে অপরের সাথে সম্পর্কে জড়িত প্রত্যক্ষভাবে কিংবা পরোক্ষভাবে। কিন্তু সেই সম্পর্ক কখন যে ভ-য়-ঙ্ক-র হয়ে উঠবে তা বুঝে উঠতে পারেন না অনেকেই।

আগামী ৮ নভেম্বর কার বাচক । সাধারণত বাড়ির মহিলারা স্বামীর মঙ্গলকামনায় ওই দিন উপোস করে থাকেন। এই উপলক্ষে একটি শপিং মলে এক কিশোরী এবং এক মহিলা কেনাকাটা করতে যান । বাকি সব দিনের মতোনই লোকের সমাগম ছিল সাধারণ। দুজনে একে-অপরের অপরিচিত। এমনটা নয় যে তারা একে অপরকে চেনে । কার্যত একজন অপরিচিত মহিলা কে আন্টি বলে সম্বোধন করেন ওই কিশোরী । আর তাতেই ঘটে যায় বি-প-দ।

ওই মহিলাকে শপিংমলে সবার সামনে আন্টি বলাতে তিনি প্রচন্ডভাবে রেখে যান এবং রাগের পরিমাণ ছিল যে মুখে আর কাজ হয়নি। সরাসরি উঠে গেছে হাত। প্রকাশ্যে সবার মাঝে ওই কিশোরীকে বে-ধ-ড়-ক পেটালেন ওই মহিলা। এবং পরিস্থিতি এতটাই বাজে হয়ে গিয়েছিল যে সেখানে উপস্থিত হতে হয়েছিল এক মহিলা পুলিশ কনস্টেবল কে। প্রাথমিকভাবে তিনিও থামাতে পারেননি সেই হাতাহাতি । তবে দীর্ঘ সময় চেষ্টার পর তিনি ওই কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এবং নজর কেড়েছে নেটদুনিয়া নেটিজেনদের । তার পাশাপাশি এই ধরনের ঘটনা দেখে মজা নিয়েছেন প্রত্যেকে। এসেছে প্রচুর মন্তব্য সংখ্যা। তবে তাদের মধ্যে বেশিরভাগই মজার ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button