নিউজভিডিও

দারুন কম টাকায় রোডের ওপর দুই কাঠা জমির ওপর দোতালা বাড়ি বিক্রি, রইলো ফোন নম্বর সহ বাড়ির ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-আজকালকার মতন উন্নত দিনে জীবনযাত্রা আরো উন্নত হয়েছে । তার সাথে সাথে উন্নত হয়েছে আমাদের চাহিদা চাওয়া-পাওয়া । সেইমতো পাল্লা দিয়ে বেড়ে চলেছে নিত্যনতুন ইচ্ছে গুলো ।ইচ্ছে তালিকায় জুড়ে যাচ্ছে একের পর এক অত্যাধুনিক জিনিসের নাম ।তবে সেই তালিকায় বাদ পড়েনি বাড়ি ।সাধারণ মধ্যবিত্ত পরিবার এর একটা স্বপ্ন চিরকাল থেকেই থাকে যে তার একটা নিজস্ব বাড়ি হবে। ছোট হোক কিন্তু নিজের হোক । সে মতো চলে পরিশ্রম চলে টাকা সঞ্চয় এর পর্ব ।

নিজের সলঃ আল্লাদ কে কোথাও একটু কমিয়ে সেই জায়গায় বাড়ি তৈরি করার জন্য টাকা জমিয়ে থাকেন অনেকে । কিন্তু সব শেষে দেখা গেল যে আপনি যে বাড়িটির কথা ভাবছেন সে বাড়িটি তৈরি করতে খরচ পড়ে যাবে অনেক টাকা। যা আপনার পক্ষে জমানো সম্ভব নয়। সে সূত্র আপনাকে ছুটতে হবে ব্যাংক এ লোন নিতে।

যেখানে আপনি আরও একধাপ মুশকিলে পড়বেন । অর্থাৎ ব্যাংক থেকে লোন মিলবে ঠিকই কিন্তু সেই লোন সুদের হারে মেটাতে রীতিমতো হিমশিম খাবেন আপনি। তার থেকে ভালো তৈরি করা মনের মতন যদি বাড়ি আপনাকে সন্ধান দি আমরা তাহলে? তাহলে খুব একটা খারাপ হয় না ব্যাপারটা ।

এই মুহূর্তে আপনাদের সামনে গড়িয়াতে একটি বাড়ির কথা বলতে চলেছি যে বাড়িটি দুই কাঠার উপর তৈরি হয়েছে । কিন্তু বাড়িটি এত অত্যাধুনিক ডিজাইন এ বানানো যে আপনি রীতিমত দেখে অবাক হবেন । গুড়িয়া বা তার আশেপাশে যদি কেউ থেকে থাকেন তাহলে রক্ষিত মোর ,বড়াল রোড এর সামনে এই বাড়িটি অবস্থিত চাইলে একবার ঘুরে আসতে পারেন তারা। অসম্ভব সুন্দর স্টেয়ারকেস দিয়ে তৈরি এই বাড়িটি ।

প্রথমেই বলে রাখি বাড়িটি দোতালা। উপরে উঠলে “L” আকৃতির একটি ডিজাইন বা দেখতে পাবেন যা এখনকার যুগে বহুপ্রচলিত। এর পাশাপাশি আপনি একটি লম্বা আকৃতির ডাইনিং হল দেখতে পাবেন। ডাইনিং হলে পাশেই বাঁদিকে পাবেন একটি বেড রুম বেড রুমের পাশে রয়েছে একটি কমন টয়লেট। তার পাশে রয়েছে একটি রান্নাঘর। এবং শেষে ডান দিকে রয়েছে আরও একটি বেডরুম। ছাদে যাওয়ার রাস্তা দিয়ে গেলে আপনি একটি ছোট্ট ঘর দেখতে পাবেন যেখানে আপনি চাইলে ঠাকুর ঘর করতে পারেন বা স্টোর রুম করতে পারেন।

উপরিক্ত এই ঘরটির দাম রাখা হয়েছে মাত্র ৫৮ লাখ টাকায় যা কিনা বর্তমান বাজারদর মূল্যে অনেকটা সস্তা। তার পাশাপাশি বাড়িটি এমন জায়গায় অবস্থিত যেখান থেকে থাকছে অবিরত যোগাযোগ ব্যবস্থা । মেইনরোড অটো স্ট্যান্ড বাস স্ট্যান্ড পুলিশ স্টেশন সবকিছু হাতের নাগালের মধ্যে। এতো সুবিধার মধ্যে কমদামে বাড়ি আপনি হয়তো এর আগে দেখেননি। ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button