নিউজভিডিও

স্বল্প পোশাকে জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ মোনালিসার, ঝুমা বৌদির এই নাচ সুপার ভাইরাল, ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব প্রতিবেদন:-এই দীর্ঘ লকডাউন এর ফলে কার্যত কর্মহীন অনেকে। তার সাথে সাথে কর্মহীন টলিপাড়ার অভিনেতা-অভিনেত্রীরা । কিন্তু অনুগামীদের চোখের আড়াল হতে চান না কেউই। তাই বেছে নিয়েছে সোশ্যাল মিডিয়াকে। এর আগে আমরা দেখেছি সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা খবরের শিরোনামে উঠে এসেছে। ঠিক সেরকমই সম্প্রতি বেশ কয়েকদিন ধরে খবরের শিরোনামে থাকা এক অভিনেত্রীর নাম হল মোনালিসা ।

Advertisement

কলকাতাতে জন্ম বাঙালি এই মেয়ে আশুতোষ কলেজে সংস্কৃতের নিয়ে পড়াশোনা করেছে। তবে কলকাতা বাংলা সিনেমাতে তেমন কোনো স্থান না পেলে তিনি পাড়ি দেন মুম্বাই। সেখানে নিজের অভিনয় দক্ষতা দিয়ে এক পাকাপোক্ত জায়গা করে নিয়েছে তিনি। এর পাশাপাশি ভোজপুরি সিনেমাতে অভিনয় করেছেন তিনি । তৈরি করেছেন লক্ষ্য লক্ষ্য অনুগামী ।

Advertisement

এবার সেই মোনালিসা আরো একবার উঠে এলো সোশ্যাল মিডিয়ার হাত ধরে। সম্প্রতি বিখ্যাত মিউজিক ডিরেকটর বাপি লাহিড়ী গান দিল মে হো তুম গানটির সঙ্গে নেচেছেন মোনালিসা । মোনালিসার আসল নাম অন্তরা । অন্তরা থেকে মোনালিসা নামটি পরিবর্তন করেন । এই ভিডিওতে তাকে দেখা যায় স্লিভলেস ব্লাউস এবং হলুদ রং এর শিফন শাড়িতে। তবে ভিডিওটি সৃষ্টি করেছে বিতর্ক।

Advertisement

ভিডিও ক্যাপশন দিয়েছেন সামনে পুজো হৃদয় চোখে তাই ফেস্টিভ সিজন । তবে তার অনুগামীদের একাংশে পছন্দ হয়নি সে ভিডিওটা। কারণ তার ভিডিও নাচের ভঙ্গি দেখে । তার সাথে সাথে ক্যাপশন ঠিক মানানসই নয় । তবে ইতিমধ্যে ইনস্টাগ্রামের প্রোফাইলে বেড়ে চলেছে ভিউজ সংখ্যা। তার সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ছে মন্তব্যে সংখ্যাও।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

Durga Pujo Asche…. Dil 💓 Mein Aankhon Mein… Har jagah bas festive season hi hai 🥰🥰… #DurgaPuja2020 #IGDurgaPujo #DurgaPujoReel #FeelKorboReelKorbo #pujofeelershateyreel

Advertisement

A post shared by MONALISA (@aslimonalisa) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button