নিউজ

অতি জনপ্রিয় ৮ জন বলিউড অভিনেত্রী, যারা বিয়ের আগেই যৌ’ন মিলনে গ’র্ভবতী হয়েছিলেন!রইলো নাম

Advertisement

নিজস্ব প্রতিবেদন:-মা হওয়া সত্যি গর্বের ব্যাপার। কিন্তু তার জন্য নির্দিষ্ট সময় থাকে। অর্থাৎ ভারতীয় সমাজের রীতি অনুযায়ী বিয়ের পর মা হওয়া যেতে পারে। কিন্তু বিয়ের আগে হলে ঠিক পরিস্থিতি কেমন দাঁড়ায় ? পরিস্থিতি তখন পুরোপুরি চলে যায় বিপরীতে ।

Advertisement

যদিও বাইরের দেশে বা হলিউডে বিয়ের আগে গর্ভবতী হওয়া কোন বড় ব্যাপার নয় । কিন্তু প্রশ্ন যখন বলিউড বা এদেশের তখন তা অবশ্য এক বড় প্রশ্ন এর সৃষ্টি করে । যেহেতু দর্শকের মধ্যে এক আলাদা পরিচিতি থাকে তাদের তাই বিয়ের আগে গর্ভবতী হওয়াতে রীতিমতো প্রশ্নের মুখোমুখি হতে হয় অনুগামীদের এবং মিডিয়াদের। আজ আপনাদের সামনে এমন কিছু জনপ্রিয় অভিনেত্রী নাম বলব যারা বিয়ের আগে গর্ভবতী হয়েছিলেন ।

Advertisement

১) শ্রীদেবী এবং বনি কাপুর:- বলিউড ইন্ডাস্ট্রিতে শ্রীদেবী প্রথম অভিনেত্রী যিনি প্রকাশ্যে বিয়ের আগে মা হওয়ার সংবাদ এনেছিলেন। যখন শ্রীদেবী বনি কাপুরকে বিয়ে করার সিদ্ধান্ত নেয় তখন তার গর্ভে রয়েছে সাত মাসের সন্তান ।

Advertisement

২) নীনা গুপ্ত এবং ভিভিয়ান রিচার্ডস:- নীনা গুপ্ত সংবাদের শিরোনামে ছিলেন যখন তিনি ভিভিয়ান রিচার্ডস সঙ্গে সম্পর্কে লিপ্ত ছিলেন। এবং সেই সময় তিনি বিবাহের আগেই গর্ভবতী ছিলেন । পরে তিনি এক সন্তানের জন্ম দেন এবং নাম রাখেন masaba

Advertisement

৩) অমৃতা আরোরা এবং শাকিল লাদাখ:- মালাইকা আরোরার বোন অমৃতা আরোরা বর্ণবৈষম্য ব্যবসায়ী শাকিল লাদাখের সঙ্গে বিবাহ করেন ।

Advertisement

৪) মহিমা চৌধুরী এবং ববি মুখার্জী:- ববি মুখার্জী কে বিয়ে করেছিলেন মহিমা চৌধুরী। এবং জন্ম দেন এক সন্তানের।

Advertisement

৫) অক্ষয় কুমার এবং টুইংকেল খান্না :- যদিও তারা এই মুহূর্তে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন কিন্তু গুজব রটেছিল যে টুইংকেল খান্না বিবাহিত হওয়ার আগে গর্ভবতী ছিলেন । যদিও ২০০২ সালে তারা একটি সন্তানের জন্ম দেন ।

Advertisement

এরকম আরো অনেক অভিনেত্রী আছে যারা বিয়ের আগে গর্ভবতী হয়েছিলেন । যেহেতু দর্শকদের কাছে তাদের একটি আলাদা স্থান তাই স্বাভাবিকভাবে এ ধরনের ঘটনা প্রকাশ্যে আসতেই তাদেরকে পড়তে হয় বিভিন্ন প্রশ্নবানে।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button