নিউজ

আজ 3 নভেম্বর মঙ্গলবার, আজ এই চার রাশির দিনটা খুব ভালো গেলেও বাকি আট রাশির একটু খারাপ যেতে পারে, রইলো আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদন:-আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও মঙ্গল।২ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর চন্দ্রর প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ২, ১১, ২০, ২৯। আপনার শুভ বর্ণ: লাল ও সাদা। শুভ গ্রহ ও বার: সোম ও মঙ্গল। শুভ রত্ন: রক্তপ্রবাল ও মুক্তা। আজকের দিনর শুভ বর্ণ: আজ আপনার জন্য সাদা ও লাল বর্ণ ভালো ফল বয়ে আনবে।

মেষ রাশি :-এই রাশির জাতক-জাতিকার আজকের দিনটি শুভ সম্ভাবনাময় । এর পাশাপাশি ব্যবসা আসবে অগ্রগতি ।বিদেশ থেকে রোজগারের আশায় রয়েছে। গৃহস্থালী কাজের ক্ষেত্রে বাড়ির আত্মীয় স্বজন এবং কুটুম এর সাথে আলোচনা হতে পারে ।

বৃষ রাশি :- এই রাশির জাতক-জাতিকার আজকের দিনে কর্মস্থলে হওয়া সমস্ত ভুল বোঝাবুঝি তা কেটে যাবে ।শারীরিক অসুস্থতা থেকে উন্নতি মিলবে আজকের দিনে। সামাজিক-রাজনৈতিক কাজকর্মে প্রশংসিত হবেন আপনি।

মিথুন রাশি :- এই রাশির জাতক-জাতিকার আজকের দিনে ব্যয় বৃদ্ধি পাবে । আইনগত জটিলতা কেটে যাবে আজকের দিনে। এর পাশাপাশি বিদেশযাত্রায় সফল হবে আপনার ।

কর্কট রাশি :- এই রাশির জাতক-জাতিকার আজকের দিনে আয় বৃদ্ধির সম্ভাবনা প্রবল। ব্যবসায়ীক কাজে বন্ধুদের সাহায্য মিলবে। এর পাশাপাশি বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে দেখা যাবে অগ্রগতি ।

সিংহ রাশি:- এই রাশির জাতক-জাতিকার আজকের দিনে বিপুল পরিমানে আয় হতে পারে। পিতা-মাতার সাহায্যে কাজের অগ্রগতি দেখা দেবে । এর পাশাপাশি বেকারদের চাকরি ক্ষেত্রে আর্থিক লেনদেন না করাই ভালো ।

কন্যা রাশি: -কন্যা রাশির জাতক জাতিকার বিদেশ সংক্রান্ত কাজে সাফল্য আসবে। উচ্চ শিক্ষার জন্য বা জীবীকার জন্য বিদেশ যাত্রায় সকল ঝামেলা সমাধানে সফল হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের ক্ষেত্রে কিছু অর্থ ব্যয়ের যোগ। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজের জন্য অর্থ ও সম্মান লাভ। আমদানী রপ্তাণী বাণিজ্যে আশানুরুপ লাভবান হবেন।

তুলা রাশি : -তুলা রাশির জাতক জাতিকাদের আর্থিক ঝুঁকি সফল হতে পারে। পাওনাদারের জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। বন্ধু বা আত্মীয়র অসুস্থতা বা মৃত্যুর সংবাদ চিন্তায় ফেলে দেবে। রাস্তাঘাটে সাবধানে ও নিরাপদে চলাফেরা করুন। শেয়ার বিনিয়োগের ক্ষেত্রে তাড়াহুড়া না করে ধৈর্য্য ধারন করলে অধিক সুফল পাবেন।

বৃশ্চিক রাশি :- বৃশ্চিক রাশির জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে অনাকাঙ্খীত জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। সাংসারিক বিষয় নিয়ে জীবন সাথীর সাথে চলতে থাকা ভুল বুঝাবুঝি দূর হতে শুরু করবে। অংশিদারী কাজে বা ব্যবসায় ধীরে ধীরে লাভের আশা করতে পারেন।

ধনু রাশি :- ধনু রাশির জাতক জাতিকার শারীরিক অবস্থার অগ্রগতি আশা করা যায়। কর্মক্ষেত্রে অনাকাঙ্খীত শত্রুতা কমাতে সক্ষম হবেন। কাজের লোক বা অধিনস্ত কর্মচারীদের দ্বারা ব্যাবসায়ীক অবস্থার উন্নতি আশা করা যায়।

মকর রাশি:- মকর রাশির জাতক জাতিকার সৃজনশীল কাজ কর্মে বাড়তি আয় রোজগারের সুযোগ রয়েছে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ প্রবল। সন্তানের সাথে ভুল বোঝাবুঝি ও সম্পর্কের অবনতি থেকে রক্ষা পাবেন।

কুম্ভ রাশি :- এই রাশির জাতক-জাতিকার আজকের দিনটি শুভ সম্ভাবনাময় । পরিবারের মধ্যে চলতে থাকা অশান্তির অবসান ঘটবে আজকের দিনে । এর পাশাপাশি পিতা-মাতার ভাই বোনের সাথে ভুল বোঝাবুঝি কেটে যাবে। বিদেশ যাত্রার ক্ষেত্রে আত্মীয়স্বজন ও সহযোগিতা পাবেন।

মীন রাশি:- এই রাশির জাতক-জাতিকার আজকের দিনে বিদেশে যাত্রা সফল হবে। বস্ত্র এবং গার্মেন্টস এর সাথে যুক্ত ব্যবসায়ীরা লাভের আশা দেখতে পাবেন । এর পাশাপাশি ভাই বোনের সাথে মনমালিন্যে জড়িয়ে পড়েন আপনি । অনলাইনে কেনাকাটা সতর্ক থাকতে হবে আপনাকে আজকের দিনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button