নিউজরাশিফল

আজ 10 নভেম্বর মঙ্গলবার, আজকের দিনটা এই চার রাশির খুবই ভালো কাটবে, হাতে আসবে অর্থ!

নিজস্ব প্রতিবেদন:-আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃশ্চিক। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও মঙ্গল। ১০ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর মঙ্গলের প্রভাব প্রবল।আপনার শুভ সংখ্যা: ৯, ১৮, ২৭। আপনার শুভ বর্ণ: লাল। শুভ গ্রহ ও বার: রবি ও মঙ্গল। শুভ রত্ন: রক্তপ্রবাল ও রুবী। আজকের দিনের শুভ রং: আজ লাল রং এর মিশ্রণ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

মেষ রাশি :- এই রাশির জাতক-জাতিকার আজকের দিনটি শুভ সম্ভাবনাময় । ব্যবসার ক্ষেত্রে রোজগার বৃদ্ধি দেখা দিতে পারে । বকেয়া বিল এবং টাকা আদায় ঠিকাদারের সফল হবেন। চাকরিতে পদোন্নতি ঘটতে পারে। ভাই বোনের সাথে সংসার এর বিষয় নিয়ে ঝামেলা বা মনোমালিন্যে জড়িয়ে পড়তে পারেন।

বৃষ রাশি :- এই রাশির জাতক-জাতিকার আজকের দিনটি রহস্যময় ।অর্থাৎ সমস্ত কাজের মধ্যে রহস্য দেখা যাবে । চাকরিতে রহস্যময়ভাবে বাড়বে রোজগার । তার পাশাপাশি আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করবে কেউ। বাবার সম্পত্তি বিষয়ে অদ্ভুত আচরণ আপনার মনে কষ্ট দেবে ।

মিথুন রাশি :- মিথুন রাশির জাতক জাতিকার ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগ বৃদ্ধি পাবে। বাড়িতে ধর্মীয় আচার অনুষ্ঠান পালন হতে পারে। জীবীকার জন্য বিদেশ গমনের যোগ প্রবল। অনাকাঙ্খীত বাধা বিপত্তি কাটিয়ে উঠতে হলে প্রবল মানসিক জোর দরকার।

কর্কট রাশি :- কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ঋণ বা ধার সংক্রান্ত জটিলতার। টাকা আদায়ে আইনগত কোনো পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি নিতে পারেন। ব্যাংক ঋণ সংক্রান্ত কাজে কাগজপত্র জনিত জটিলতা দেখা দিবে। রাস্তাঘাটে সাবধানে চলা ফেরা করতে হবে। চিকিৎসা শাস্ত্রের সাথে জড়িতদের আয় রোজগারের যোগ।

সিংহ রাশি :- সিংহ রাশির জাতক জাতিকার দাম্পত্য জটিলতা সামলানোই কঠিন হয়ে উঠবে। জীবন সাথীর অকারন সন্দেহ ও ভুল বোঝাবুঝি মানসিক ভাবে আপনাকে ক্ষত বিক্ষত করবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে জটিলতা সামান্ন হ্রাস পাওয়ার সম্ভাবনা।

কন্যা রাশি :- কন্যা রাশির জাতক জাতিকার আয় রোজগারের ক্ষেত্রে দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্য উন্নতিতে বাধা বিপত্তি কাটিয়ে উঠতে পারবেন। উচ্চ শিক্ষায় পারিবারিক সহায়তা পাওয়া যাবে। জীবীকার জন্য পড়াশোনা ছেড়ে দেওয়া সঠিক সিদ্ধান্ত নয়। আবার শুধু অর্থ রোজগারের জন্য পড়াশোনাকে ত্যাগ করাও ঠিক নয়। বিদেশ যাত্রার ক্ষেত্রে ভিসা সংক্রান্ত জটিলতা কেটে যাবে।

তুলা রাশি :- তুলার জাতক জাতিকার দিনটি সার্বিক ভাবে মিশ্র সম্ভাবনাময়। আর্থিক ঝুঁকি কমিয়ে আনতে চেষ্টা করতে হবে। পুরোনো ব্যাংক ঋণ সংক্রান্ত জটিলতার সুষ্ঠ সমাধান হতে পারে। আইনগত জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করুন। শেয়ার ব্যবসায় রহস্যজনক সূত্র থেকে তথ্য পেলে আশানুরুপ লাভ হবে।

বৃশ্চিক রাশি :- এই রাশির জাতক-জাতিকার আজকের দিনটি ভালোযাবে । বিদেশে থাকা সঙ্গিনীর দেশের আগমন ঘটতে পারে ।এর পাশাপাশি ব্যবসা বাণিজ্যে ঘটবে উন্নতি। অভিমানী জীবনসঙ্গীর রাগ ভাঙাতে সক্ষম হবেন আজকের দিন ।

ধনু রাশি:- ধনু রাশির জাতক জাতিকার বৈদেশিক কাজে দেখা দেবে রহস্যজনক বাধা বিপত্তি। ছোট ভাই বোনের আচরনে কষ্ট পাবেন। অনলাইন কেনাকাটা ও লেনদেনের ক্ষেত্রে তথ্য বিভ্রান্তির আশঙ্কা প্রবল। মূদ্রণ ব্যবসায়ী ও মিডিয়া কর্মীদের কাজে আরো বেশী সতর্ক হওয়ার প্রয়োজন।

মকর রাশি :- মকর রাশির জাতক জাতিকাদের আজ বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় চাপ প্রয়োগ করার প্রয়োজন হবে। আত্মীয় স্বজন নানা ধরনের কথা বলে আপনার থেকে টাকা ধার চাইতে পারে। শ্যালক শ্যালিকা বা শ্বশুর শ্বাশুড়ীকে সাহায্যর প্রয়োজন হবে। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা বিপত্তির সম্মূখীন হবেন। খাদ্য ও পানিয় ব্যবসায় জটিলতা দেখা দিতে পারে।

কুম্ভ রাশি:- কুম্ভের জাতক জাতিকার কর্মস্থলে নিজের সম্মান ও মর্যাদা বাড়াতে কোনো ব্যক্তির সাহায্য লাভ। ব্যক্তি জীবনে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। কারো কাছে নিজের গোপনীয় বিষয় আলোচনা করা ঠিক নয়। আবেগের বশে কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে।

মীন রাশি :- এই জাতক-জাতিকার আজকের দিনটি শুভ সম্ভাবনাময় । আয়ের তুলনায় ব্যয়ের পরিমাণ আজ বেশি হবে । বৈদেশিক কাজে টাকা খরচ হতে পারে । তার পাশাপাশি আপনি কোন একটি কাজের জন্য যে পরিমাণ ব্যয় হবে বলে ঠিক করে রেখেছিলেন তার থেকে বেশি পরিমাণে ঘটবে আইনগত জটিলতা থেকে মুক্তি পাবেন আজকের দিনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button