নিউজ

আজ 29 অক্টোবর বৃহস্পতিবার, আজকের রাশিফল প্রকাশ!

নিজস্ব প্রতিবেদন:-আজ আপনার জন্ম হলে পাশ্চাত্য মতে আপনি বৃশ্চিক রাশির জাতক জাতিকা।

আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও মঙ্গল।

29 তারিখে জন্ম হবার কারণে আপনার উপর মঙ্গলের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ১, ১০, ১৯, ২৮। শুভ বর্ণ: লাল ও কমলা। শুভ বার ও গ্রহ: রবি ও মঙ্গল। শুভ রত্ন: রুবী ও রক্তপ্রবাল। আজ আপনার জন্য শুভ রং: লাল ও কমলা বর্ণ সৌভাগ্য বয়ে আনতে পারে।

মেষ রাশি:- এই রাশির জাতক-জাতিকারা আজকের দিনটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ ।এবং ব্যয়বহুল। আইনগত সমস্যায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে আজকের দিনে। এর পাশাপাশি ব্যবসায়ীদের জন্য পরিবহন ব্যবস্থায় ঘটতে পারে দুর্ঘটনা। কোথাও গেলে সাবধানতা অবলম্বন করুন।

বৃষ রাশি :-এই রাশির জাতক-জাতিকা আজকের দিনে বন্ধুর সাহায্য লাগতে পারে ব্যবসায়িক কাজে জন্য। তার পাশাপাশি বকেয়া এবং পাওনা টাকা আদায়ে সফল হবেন আপনি। বড় ভাই বোনের শারীরিক অবস্থার যে অবনতি ঘটছে তা উন্নতি হবে আজকের দিন এ । এর পাশাপাশি নিজের শরীরে উন্নতি লক্ষ্য করবেন আপনি।

মিথুন রাশি:- এই জাতক জাতিকার কর্মস্থলে আশানুরুপ অগ্রগতি হবে। বেকারদের চাকরিসংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। তবে প্রভাবশালী ব্যক্তির সাথে সংঘাত এড়িয়ে চলার প্রয়োজন। প্রশাসনিক জটিলতার কারনে কর্ম ক্ষেত্রে বাধার সম্মূখীন হতে পারেন। পিতার সাথে সম্পর্কের অবনতি হতে পারে।

কর্কট রাশি :- কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। জীবীকার প্রয়োজনে বা বিদেশে উচ্চ শিক্ষার ক্ষেত্রে শিক্ষক বা গুরুজনের পূর্ণ সাহায্য সহযোগিতা পাওয়া যাবে। ধর্মীয় বিষয়ের আলোচনা চর্চা বা গবেষণার জন্য কোনো বৃত্তি পেতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্যে উচ্চ শিক্ষায় চলতে থাকা বাধা দূর হয়ে যাবে।

সিংহ রাশি :-এই রাশির জাতক-জাতিকার জন্য আজকের দিনটি অত্যন্ত অশুভ । পাওনাদারের কাছ থেকে টাকা আদায়ের জন্য হাতাহাতি এবং ঝামেলা হতে পারে ।এর পাশাপাশি ব্যাংকের ঋণ পরিশোধের ক্ষেত্রে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন । অর্থ বিনিয়োগ ক্ষেত্রে আজকের দিনটি বাদ রাখাই ভালো।

কন্যা রাশি:- এই জাতক জাতিকার দাম্পত্য ক্ষেত্রে ঝামেলার পূর্বাভাষ। জীবন সাথীর শরীর স্বাস্থ্য ও মন মেজাজ ভালো যাবে না। হঠাৎ করেই জীবন সাথীকে চিকিৎসকের কাছে নিয়ে যেতে হবে। অংশিদারী ও যৌথ ব্যবসা বাণিজ্যের বিষয়ে আলোচনা চলতে পারে। তবে বন্ধুর সাথে অংশিদারী ব্যবসায় জড়ালে পরে পরিনতি হয়তো ভালো হবে না।

তুলা রাশি:- এই জাতক জাতিকার শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। কর্মস্থলে সহকর্মীদের কারো অসুস্থতা বা মৃত্যু সংবাদ পেতে পারেন। কাজ কর্মে গোপনীয়তা বজায় রাখতে হবে। অণৈতিক কোনো কাজের সাথে জড়িয়ে পড়লে, সম্মান ও মর্যাদার হানি হতে পারে।

বৃশ্চিক রাশি :- এই রাশি জাতক-জাতিকার আজকে তাদের প্রেমের সম্পর্কে প্রকাশ্যে আসবে ।অর্থাৎ জানাজানি হয়ে যাবে। বয়সে থেকে বড় কাউকে ভালবাসতে পারেন আপনি। সে ক্ষেত্রে পরিবার বাধা হয়ে দাঁড়াবে। এর পাশাপাশি নিজের শরীরের খেয়াল রাখুন আজকের দিনে।

ধনু রাশি:- এই রাশির জাতক জাতিকার সাংসারিক ক্ষেত্রে অগ্রগতি হবে। কোনো আত্মীয়র জমি ক্রয়ের কথা বার্তা চলতে পারে। পরিবারের সদস্যদের সাহায্য পাবেন। মায়ের কাছ থেকে কিছু অর্থ সাহায্য পাওয়ার আশা রয়েছে। গৃহস্থালী কাজের জন্য অর্থ ব্যয়ের প্রয়োজন হতে পারে।

মকর রাশি:- এই রাশির জাতক-জাতিকার আজকে বিদেশ যোগের সুযোগ রয়েছে প্রবল । সংবাদমাধ্যমের সাথে যুক্ত মানুষেরা বিশেষভাবে কাজে সুবিধা পাবেন আজকের দিনে ।এর পাশাপাশি বিদেশ থেকে ভালো অর্ডার বা কাজের সন্ধান আসার সম্ভাবনা প্রবল।

কুম্ভ রাশি:- কুম্ভের জাতক জাতিকার দিনটি সার্বিক ভাবে কল্যাণকর। আপনার অর্থ বিত্ত ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনো স্থাবর সম্পত্তি বিক্রয়ের ক্ষেত্রে সফল হবেন। রিয়েলএস্টেট ব্যবসায়ীদের বিক্রয় বাড়তে চলেছে। সাংসারিক ক্ষেত্রে শ্যালক শ্যালিকার সাহায্য পাওয়া যাবে। বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন।

মীন রাশি:- এই রাশির জাতক-জাতিকার আজকের দিনটি শুভ। তবে কর্ম ক্ষেত্রে পিসির প্রয়োগ করা মোটেও বুদ্ধিমানের কাজ হবে না । এর পাশাপাশি প্রেমিকার উপর অনৈতিকভাবে কিছু চাপিয়ে দেওয়া আপনার পক্ষে বিপদ ডেকে আনতে পারে। আপনার ভাবনা চিন্তা আপনার সফলতা আনতে পারে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button