নিউজরাশিফল

আজ 15 অক্টোবর বৃহস্পতিবার, আজকের দিনটা আপনার কেমন যাবে? আজকের রাশিফল

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-কথাতে আছে ভাগ্যের পরিহাস বদলায় কে অর্থাৎ ভাগ্য কারো দ্বারা নিয়ন্ত্রিত হয় না। আমাদের অসফলতার পেছনে অনেক সময় আমরা ভাগ্যকে দোষ দিয়ে থাকি । মনে করি যে ভাগ্যে ছিল না বলে হয়নি কোন কাজ । কিন্তু আপনি যদি আপনার দিন শুরু করার আগে জেনে নিতে পারেন যে দিনটি আপনার পক্ষে কেমন হতে চলেছে তাহলে হয়তো কিছুটা পরিবর্তন ঘটানোর যেতে পারে। এবং এই আগাম বার্তা পাওয়া যায় রাশিফল থেকে । চলুন দেখা যাক আজকের রাশিফল

Advertisement

মেষ রাশি:- কোন কারণে চাপ অনুভব করলে নিজের বাচ্চাদের সাথে সময় কাটান । একটা উষ্ণ আলিঙ্গন বা হাসি বদলে দিতে পারে আপনার দিনকে । এর পাশাপাশি সতর্ক থাকুন প্রেমে পড়া থেকে। আপনার সততা কর্মক্ষেত্রে এনে দিতে পারে নতুন মোড়। দীর্ঘ সময় পর আপনি আপনার ভালোবাসার মানুষের সঙ্গে দীর্ঘক্ষন সময় কাটাবে আজ।

Advertisement

বৃষ রাশি :-এই রাশির জাতক-জাতিকারা আজকের দিনে অস্থিরতার অনুভূতি বলহীন করতে পারে। এর হাত থেকে মুক্তি পেতে এক লম্বা পায়চারী করুন এবং সতেজ বাতাস শ্বাস নিন। আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না- বিনিয়োগ অত্যন্ত যত্নে করবেন। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে।

Advertisement

মিথুন রাশি :- আপনার আত্মবিশ্বাস এবং ব্যবহার কর্ম ক্ষেত্রে আপনার সাফল্য আনবে। কাউকে প্রেমে সাহায্য করতে পারেন। এর পাশাপাশি বাড়িতে গৃহপরিচালিকা না আসার জন্য সঙ্গিনীর উপর বাড়বে চাপ। তবে আজকে কোন বিনিয়োগ থেকে এড়িয়ে চলাই ভালো । বিদেশ যাত্রা কোন চিন্তাভাবনা থাকলে বা ভ্রমণের কোনো চিন্তা-ভাবনা থাকলে শেষ মুহূর্তে এসে তা স্থগিত হবে ।

Advertisement

কর্কট রাশি :- স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। কেউ আপনার প্রশংসা করতে পারে। আপনার লক্ষ্য পূরণ হিসাবে আপনার দৃঢ় অঙ্গীকার সত্যে পরিণত হবে।

Advertisement

সিংহ রাশি :-সিংহ রাশি রাশি জাতক-জাতিকারা আজকের দিনে নিজেদের শারীরিক মানসিক অবস্থা ঠিক রাখতে খেলাধুলার প্রতি বিশেষ মনোযোগ দেবে । নতুন করে প্রেম ঘটিত সাক্ষাৎ হতে পারে । যার জন্য আপনার মেজাজ ঠিক থাকবে । আপনার সরল মনে মানসিকতার যখন বন্ধুদের দেবেন না । দ্রুত অর্থ উপার্জন করার সম্ভাবনা প্রবল ।

Advertisement

কন্যা রাশি:- আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। ঘরের সৌন্দর্য্যায়নের পাশাপাশি বাচ্চাদের প্রয়োজনের দেখভাল করুন। ঘরবাড়ি ব্যবস্থিত থাকলেও বাচ্চাদের বিনা প্রাণহীন। বাচ্চারা ঘরে উদারতা এবং আনন্দ যোগ করে। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না।

Advertisement

তুলা রাশি:- আপনি আপনার ব্যবহারের জন্য কর্মক্ষেত্রে সম্মানিত হবেন । এর পাশাপাশি যারা একাকীত্ব হতাশায় ভুগছে তাদের সাহায্যে আপনি আজ এগিয়ে আসবেন । আপনার মধ্যে যে ব্যক্তিত্ব তা মানুষকে আকৃষ্ট করবে । ভ্রমণের যোগ রয়েছে কিন্তু শেষ মুহূর্তে কালের জন্য স্থগিত হয়ে যাবে ।

Advertisement

বৃশ্চিক রাশি:- আপনার ব্যাধি অসুখীর কারণ হতে পারে। পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন, ।

Advertisement

ধনু রাশি:- এই রাশির জাতক-জাতিকারা আজকের দিনটি প্রেম ময় হয়ে উঠবে । আকস্মিকভাবে প্রেমের প্রস্তাব আসতে পারে। তার পাশাপাশি ভালো কোন কাজে অর্থ ব্যয় করবেন । আজ আপনি নেতৃত্ব দেবেন অর্থাৎ আপনার মনের মতন কাজ হবে সারাদিনে। এর পাশাপাশি আপনি আপনার দাম্পত্য জীবনে সন্দেহ করতে পারেন ।

Advertisement

মকর রাশি :- পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনা কারণ হতে পারে। আপনার প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে ঘোরাফেরা করার ফলে কর্মজীবনের বিরাট উন্নতি সাধন হবে।

Advertisement

কুম্ভ রাশি:- বেশি ধকল এড়িয়ে চলুন কারণ এটি আপনাকে কেবলমাত্র চাপ এবং অবসাদের দিকে নিয়ে যাবে। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আজ ইভটিজিংকে মেনে নেবেন না। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না।

Advertisement

মীন রাশি:- আজকের দিনটি প্রচুর ব্যস্ততার মধ্যে কাটলেও শরীর আপনার ভালো থাকবেন। মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করা কথা চিন্তা করতে পারেন । তবে সাবধান আপনার আজকে ভাবমূর্তি কলঙ্কিত করার চেষ্টা চলবে প্রবল ।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button