নিউজরাশিফল

আজ ২রা অক্টোবর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিন! কোন দুই রাশির আজ শুভযোগ রয়েছে? রইল আজকের রাশিফল

Advertisement

নিজস্ব প্রতিবেদন :- আমরা সকলেই চাই এটা জানতে যে ঠিক আগামী এক ঘন্টায় আগামীকাল আমাদের জীবনে । কোন বিপদ নাকি ? কোন সুখবর অপেক্ষা করছে আমাদের জন্য। তা জানার জন্য আমরা প্রায় প্রত্যেক আগ্রহী। কিন্তু জানার কোন উপায় সেরকমভাবে নেই । অবশ্য জ্যোতিষ শাস্ত্রের মতে ভবিষ্যৎ জানার উপায় আছে ।

Advertisement

জ্যোতিষশাস্ত্র গ্রহ নক্ষত্রের অবস্থান বিচার ইত্যাদির মাধ্যমে কোনো ব্যক্তি বা মানুষের আগামী ভবিষ্যৎ নির্ধারণ করে থাকেন। আজকের দিনটা আপনার জন্য ঠিক কেমন হতে চলেছে তা অবশ্যই আপনার জানা দরকার চলুন দেখে নেওয়া যাক।

Advertisement

মেষ রাশি থেকে মীন রাশি এই ১২ রাশির অবস্থান নির্ধারণ করে যে আগামী ঘন্টায় আগামী দিনে আপনার জীবনে কি হতে চলেছে। তো ঠিক আজকের দিনে এইসব রাশির দিন কেমন তা সংক্ষেপে আমরা জানাবো আপনাদের ।

Advertisement

১) মেষ রাশি :- আজকের দিনটি আপনার জন্য খুব একটা ভালো যে যাবে তা নয়। তবে ভালো অবশ্যই আছে । যেমন ধরুন আপনি আপনার আর্থিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা করতে পারেন । মনোবল আজকে আপনার দারুন শক্ত । এর পাশাপাশি পড়াশোনা থেকে বাইরের জগতে বেশি ব্যস্ত থাকার দরুন অভিভাবকের উপর রাগ ডেকে আনতে পারে। আজ আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে ভাগ করে নিতে চাইবেন এবং যেসব সমস্যা কথা উঠে আসবে তা আপনাকে আরো বিচলিত করবে।

Advertisement

২) বৃষ রাশি:– সৃজনশীল শখ আপনাকে চাপমুক্ত রাখবে। । আপনার সন্তান সঙ্গে কিছু সময় ব্যয় করুন এবং এবং তাদের ভাল মূল্যবোধের শিক্ষা দিন ।জীবনে নতুন প্রেম আসতে পারে ।

Advertisement

৩) মিথুন রাশি :- আজ আপনার শরীর থাকবে ঝলমলে । ধর্মীয় কোনো কারণে আর্থিক ব্যয় করবেন । আপনি জীবনের একঘেয়েমি কাটিয়ে উঠতে স্ত্রী বা জীবনসঙ্গীর সাহায্য পাবেন ।

Advertisement

৪) কর্কট রাশি :– কিছু আমোদপ্রমোদের জন্য অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন। ফাটকায় লাভ আনবে। আপনার পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। । প্রেমের জীবন গতিশীল হবে। ভালোবাসা দিয়ে অর্জন করবেন অনেক কিছু, লোভ দিয়ে নয় ।

Advertisement

৫) সিংহ রাশি:- আপনার বন্ধুরা আচরণ আপনাকে বিচলিত করবে। নিজেকে ঠান্ডা রাখুন । পরিবারের কোনো প্রবীণ আপনার প্রতি অর্থ ব্যয় করবে কাজেই আপনাকে আজ অর্থ বের করতে হবে না । অবাঞ্ছিত ঝামেলায় পড়তে পারেন । কাজেই ঝামেলা এড়িয়ে চলুন। নিজের জন্য সময় বের করুন ।

Advertisement

৬) কন্যা রাশি :– আজ আপনার মন ভালো থাকবে । শরীর থাকবে ঝলমলে। তবে ব্যস্ততার কারণে কোন জায়গায় হুট করে বিনিয়োগ করবেন না । এতে বিপদ আসতে পারে। এর পাশাপাশি নিজের এবং নিজের পরিবারের জন্য সময় বের করার চেষ্টা করুন । আজ বাকি সমস্ত দিক আপনার অনুকূলে থাকায় আপনার দিনটি হবে শ্রেষ্ঠ ।

Advertisement

৭) তুলা রাশি:- আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আপনি আজ আর্থিক সুবিধাগুলি অর্জনের খুব সম্ভাবনা থাকলেও আপনাকে অবশ্যই অনুদান দিতে হবে, কারণ এটি মানসিক শান্তি অর্জন করবে। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। ভালবাসার উচ্ছ্বাসে আপনার স্বপ্ন এবং বাস্তবতা আজ মিশে যাবে।

Advertisement

৮) বৃশ্চিক রাশি :– যদি আপনি স্পষ্টতই চাপ অনুভব করেন–তাহলে আরো বেশি সময় বাচ্চাদের সাথে কাটান। তাদের উষ্ণ আলিঙ্গন/আদর বা একটি নিষ্পাপ হাসিও আপনাকে আপনার দুর্দশা থেকে তুলতে পারে। আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না– এতে শান্তি নষ্ট হবে। প্রেমের মানুষটির সাথে ক্যান্ডিফ্লস এবং টফি ভাগ করে নেওয়ার সম্ভাবনা রয়েছে। আজকের দিন আপনি খুব ব্যাস্ত থাকবেন কিন্তু সন্ধেবেলার সময় আপনার মন পছন্দ কাজ করার জন্য আপনার কাছে যথেষ্ট সময় হবে না।

Advertisement

৯) ধনু রাশি :- গর্ভবতী মায়েদের জন্য আজকে বেশ ভালো দিন । অতিরিক্ত খরচ হতে পারে কিন্তু পারিপার্শ্বিক বেশকিছু ঘটনা সেই খরচা বহন করতে পারে । বন্ধুদের সাথে সময় কাটান এবং বাইরে কোথাও ঘুরতে যান । আপনার ভালোবাসা জীবন আপনার জন্য আর সত্যি কিছুই বয়ে আনবে।

Advertisement

১০) মকর রাশি:- আজ আপনি পরোপকারের কাজে মানসিক শান্তি আর আরাম পাবেন। আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায় –এবং অতীতের কঠোর পরিশ্রমগুলি ফল আনায় ইচ্ছাগুলি পূর্ণ হবে। পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন। আপনার তরফ থেকে অবহেলা ব্যয়সাধ্য প্রমাণিত হতে পারে।

Advertisement

১১) কুম্ভ রাশি :- বাইরের কারোর মনে হতে পারে যে আপনি নতুন কিছু শেখার জন্য উপযুক্ত বয়স নন । কিন্তু সেটা ভুল প্রমাণিত হবে। বাড়ির কোন বিশেষ কাজের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে ।স্ত্রীর স্বাস্থ্যের জন্য দুশ্চিন্তা হতে পারে ।

Advertisement

১২) মীন রাশি :– আপনার স্বাস্থ্য এবং শরীর গঠনের সময় লাগবে। অন্যদের উপর খরচ করতে ব্যয় করতে বেশি পছন্দ করেন ।আপনার বেশ কিছু সিদ্ধান্ত আপনার পিতা মাতার উপর প্রভাব ফেলতে পারে । এবং শেষে আপনি এক মুহূর্তে বুঝতে পারবেন যে আপনার জীবনের শ্রেষ্ঠ বন্ধু আপনার স্ত্রী।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button