নিউজরাশিফল

আজ 9 অক্টোবর শুক্রবার, কোন রাশির কেমন যাবে আজকের দিনটা? রইলো আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদন :-আমরা আমাদের জীবনের প্রতিটা মুহূর্তে চেয়ে থাকি সেই সময়ের জন্য যখন আমাদের জীবনে থাকবেন আর কোনো বাধা-বিপত্তি । কিন্তু এমনটা হয় না । কোনো না কোনো বাধা-বিপত্তি জড়িয়ে থাকে আমাদের দৈনন্দিন জীবনে সাথে।

কিন্তু আজকের দিনটা কেমন হতে চলেছে আপনার তা কিছুটা আন্দাজ করা যায় রাশিফল থেকে । তাই আজকে দিনটা শুরু করার আগে আপনার জেনে নেওয়া দরকার ঠিক কিভাবে কি হতে চলেছে আপনার জীবনে । তো চলুন রাশি অনুযায়ী দেখে নেওয়া যাক আজকে দিনে কি অপেক্ষা করছে আপনার জন্য ।

জ্যোতিষ শাস্ত্রের মতে মোট ১২ টি রাশি থাকে । এই বারোটি রাশিফল এর মধ্যে নির্ধারণ হয়ে থাকে মানুষের ভাগ্য ।

১) মেষ রাশি:- কাজের চাপ কম থাকার জন্য পরিবারকে সময় দিতে পারবেন আজকে। এর পাশাপাশি বাড়ির সদস্যরা আপনার সাথে ভালোবাসার বিষয়ে ভাগ করে নেবে । অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য একটু বুদ্ধি খরচ করুন ।

২) বৃষ রাশি :- আজকের দিনে যারা আপনার কাছে সাহায্য প্রার্থী তাদেরকে সাহায্য করুন । শরীরে প্রচুর পরিমাণে শক্তি থাকায় বিভিন্ন কাজে আসবে সফলতা । তবে আর্থিক সঞ্চয় কিছুটা সমস্যায় পড়তে পারেন ।

৩) মিথুন রাশি :- হঠাৎ করে আজ হাতে প্রচুর পরিমাণে অর্থ আসবে যার কারণে আজ সারাটা দিন মন ফুরফুরে থাকবে । এর পাশাপাশি এমন কারো সাথে আলাপ হবে যাকে আপনি জীবনসঙ্গী হিসেবে পেতে চান। তবে এ বিষয়ে তাড়াহুড়ো করবেন না । করলে হতে পারে বিপত্তি ।

৪) কর্কটরাশি:- আজ আপনার সামনে আপনার ভালোবাসার মানুষ এসে দাঁড়াবে। শরীরচর্চা করার পর যদি সময় পান তবে নিজের জন্য ভাবুন । স্ত্রীর ভালোবাসা আপনার দুঃখ দূর হবে ।

৫) সিংহ রাশি :- অর্থ সমস্যা কাটিয়ে উঠতে পিতা-মাতার পরামর্শ নিন নিজের করা কোন ভুল আপনাকে তাড়া করে বেড়াবে তবে সন্ধ্যের দিকে সিনেমা থিয়েটার যাবার সম্ভাবনা প্রবল।

৬)কন্যা রাশি:- আপনার সাহসী মনোভাবের কারণে, ভালোবাসার যুদ্ধে জয়লাভ করবেন। আজ সকলের অগোচরে একান্তে দিন কাটাতে মন চাইবে। আপনার পছন্দের জিনিস কেউ ছিনিয়ে নিলে, আপনার মেজাজ সপ্তমে চড়ে থাকবে।

৭) তুলা রাশি :- আজ এই রাশির জাতক জাতিকারা নিজের জন্য আলাদা করে সময় বের না করতে পারলেও, বিবাহিতদের কাছে আজকের দিনটা খুবই সুখের। অর্থ সংক্রান্ত মামলায় আজ আপনার পক্ষে রায় বেরোবে।

৮) বৃশ্চিক রাশি :- কাজের জায়গায় সমস্ত কাজ তাড়াতাড়ি সেরে ফেলবেন আজ । এর পাশাপাশি ঘরের বিভিন্ন কাজ সেরে ফেলতে পারেন আপনি । তবে খারাপ পরিস্থিতিতে বাঁচতে চাওয়ার জন্য খারাপ পথ অবলম্বন করতে পারেন ।

৯)ধনু রাশি :- দিনের শুরুতে স্ত্রীয়ের সঙ্গে পুরনো বিষয় নিয়ে সমস্যা হলেও, দিনের শেষে তা ঠিক হয়ে যাবে। আজকের দিনে এই রাশির জাতিক জাতিকারা তাদের মায়ে কিংবা মামার কাছ থেকে অর্থ সাহায্য পাবেন। বড় অনুষ্ঠান পরিচালনার শক্তি পাবেন। ব্যস্ততার ফাঁকে আজ নিজের জন্য অনেকটা সময় পাবেন।।

১০) মকর রাশি:- ভালো সংবাদ যুক্ত একটি চিঠি আসতে পারে। সম্পর্কের জন্য স্ত্রী এবং পিতা-মাতার কাছে পরামর্শ নিন । তবে স্ত্রীর বাপের বাড়ি কারণে দিনের শুরুতে আসতে পারে বাধা।

১১)কুম্ভ রাশি :- অন্যের সাহায্য ছাড়াই আজ অর্থ উপার্জন করতে পারবেন। আজ বিশেষ কাউকে মিস করার দিন। তবে আজ বেশ কিছু জাতিক জাতিকা তাদের সঙ্গিনীকে বিশেষ উপহার দিয়ে, তাঁর সঙ্গে অনেকটা সময় কাটাতে পারেন।

১২)মীন রাশি:- কিছুটা সময় বাঁচিয়ে কাছের মানুষের সঙ্গে সময় কাটান। তবে আজ এই জাতক-জাতিকারা বাবার কাছ থেকে কিছু উপহার পাবেন । কখনো কখনো মন চাইবে সবার থেকে দূরে গিয়ে নিরিবিলিতে সময় কাটাতে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button