নিউজরাশিফল

আজ 6 নভেম্বর শুক্রবার, আজকের রাশিফলে দেখেনিন আজকের দিনটা আপনার কেমন যাবে!

নিজস্ব প্রতিবেদন:-আপনি যদি জ্যোতিষে বিশ্বাস করেন, আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে পারে এ রাশিফল গুলি। আসুন জেনে নেওয়া যাক আজ শুক্রবার ৬ নভেম্বর ২০২০ রাশিফল।

যদি আপনার জন্ম আজকের দিনে হয় তবে আপনি জ্যোতিষ মতে অনুযায়ী বৃশ্চিক রাশির জাতক-জাতিকা।
আপনার রাশিতে প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও মঙ্গল।
শুভ সংখ্যা:৩,১২,২১,৩০
শুভ বার: মঙ্গল ও বৃহস্পতি।
শুভ বর্ণ: লাল ও হলুদ।
এছাড়াও শুভ রত্ন হচ্ছে রক্ত প্রবাল এবং পোখরাজ।

আজকের শুভ সময়:সকাল ৬.১৩-৭.০৫,৭.৪৮-৯.৪৯/
দুপুর ১২.১৩-৩.০৮/এবং রাত ৬.১৩-৯.৪১।
আজকের দিনে বেশি আমিষ দ্রব্য না খাওয়াই ভালো।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল) এই রাশির জাতক-জাতিকাদের রয়েছে বিদেশযাত্রার যোগ। প্রভাব-প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে। সামাজিক কাজে প্রভাব বৃদ্ধি পেতে পারে। শত্রু দমন বা শত্রুর বন্ধুত্বে রূপান্তর হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) আজকের দিনটি শুভ। বকেয়া অর্থ আদায় হতে পারে। ব্যবসায়ীদের জন্য বিশেষ লাভ দায়ক হতে পারে দিনটি। বড় ভাই বোনের থেকে আইনে মামলা সংক্রান্ত কোনো ঝামেলায় সাহায্য পেতে পারেন। রাতের দিকে অতিরিক্ত ব্যয় হতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সামাজিক ও সাংগঠনিক কাজে উন্নতি ঘটবে এই রাশির জাতক-জাতিকাদের। বকেয়া টাকা আদায় হবে আর্থিক অনিশ্চয়তা দূর হবে। কনিষ্ঠ স্থানীয় কারও অসুস্থতা যোগ রয়েছে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) ধর্মীয় ক্ষেত্রে বিশেষ লাভ দেখা যাবে।অংশীদারির ভিত্তিতে আবাসনের চিন্তাভাবনা সফল হবে। পিতা বা মাতা শারীরিক অসুস্থতা যোগ রয়েছে।

সিংহ রাশি ( ২১ জুলাই – ২১ আগস্ট) এই রাশির জাতক-জাতিকাদের দিনটি মিশ্র যাবে। শারীরিক অসুস্থতা যোগ রয়েছে। পাওনাদারের টাকা আদায় হতে পারে। শিক্ষা ও গবেষণা মূলক কাজে অগ্রগতি আশা করতে পারেন।

কন্যা রাশি ( ২২ শে আগস্ট থেকে ২২ শে সেপ্টেম্বর) এদের দিনটি ভালো যাবে। কাছাকাছি কোথাও ভ্রমন যোগ রয়েছে। বিকেল থেকে কোনো অপ্রীতিকর অবস্থার সম্মুখীন হতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে।

তুলা রাশি (২৩ শে সেপ্টেম্বর – ২১ অক্টোবর) এই রাশির জাতক-জাতিকাদের দাম্পত্য সমস্যা দেখা দিতে পারে। গৃহস্থালির কাজ কর্মে রয়েছে শুভ যোগ। অংশীদারি ব্যবসায় লাভের সম্ভাবনা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর) এই রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। শিল্পী ও কলাকুশলীদের কাজের উন্নতি দেখা দিতে পারে। রক্তচাপ এবং পেটের সমস্যায় ভুগতে পারেন। মাথা ঠান্ডা রেখে কাজে সাফল্য আনার
চেষ্টা করুন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) এই রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি মিশ্র।জাতক জাতিকারা মায়ের কোন ইচ্ছে পূরণে সক্ষম হতে পারেন। প্রেমিক যুগলের ক্ষেত্রে দিনটি অতি উত্তম। সরকারি চাকরি লাভের যোগ।

মকর রাশি (২১ শে ডিসেম্বর – ২০ জানুয়ারি) মকর রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে দিনটি অত্যন্ত শুভ। আয় ও রোজগার বৃদ্ধি পেতে পারে। বিকেলে পারিবারিক ক্ষেত্রে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। দাম্পত্য জীবন বিশেষ শুভ সম্ভাবনাময়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) এই রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে। বাড়িতে স্বজন আগমন ঘটবে। বিবাহের যোগ প্রবল।

মীন রাশি (২১ ফেব্রুয়ারি – ২০ মার্চ) এই রাশির জাতক-জাতিকাদের শারীরিক অবস্থার অবনতি ঘটতে পারে। অসুস্থ থাকলে শরীরের বিশেষ খেয়াল রাখা প্রয়োজন। হোটেলের ব্যবসায় লাভের সুযোগ রয়েছে। দাম্পত্য জীবন মিশ্র থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button