নিউজভিডিও

নিজের সন্তানদের বাঁচাতে বি’ষ’ধর দুটো সাপের সাথে তু’মুল ল’ড়া’ই মুরগির, শেষমেশ পারলেন না বাঁচাতে! ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-মা হলো এমন এক ধরনের শব্দ যা আমাদের বি-প-দের সময় প্রথম প্রথম আর শেষ মন্ত্র হয়ে থাকে । এই মা শব্দের মধ্যে জড়িয়ে থাকে অনেকখানি আবেগ ভালোবাসা ও স্বস্তির নিঃশ্বাস । কারণ সন্তানের যে কোন বিপদের সময় মায়েরা নিজেদের প্রাণকে বাজি রেখে ঢাল হয়ে দাঁড়িয়ে থাকে সামনে ।

সন্তানরা হলো আমাদের মায়েদের শ্রেষ্ঠ উপহার। নিজের জীবনকে বাজি রাখতে দুবার ভাবেনা মায়েরা। সেটি রক্তমাংসের অর্থাৎ মনুষ্য মা হতে পারে বা জীবজন্তুর মা হতে পারে । যেকোনো ধরনের মায়ের কোন জাত হয়না।

সোশ্যাল মিডিয়া দরুন আমরা বর্তমান প্রজন্মের এমন কিছু ঘটনার সাক্ষী থেকে থাকি যা রীতিমতো আমাদেরকে অবাক এবং হতভম্ব করে তোলে । সেই সমস্ত ঘটনাবলি ক্যামেরাবন্দি করা হয় বলেই আমাদের চোখের সামনে উঠে আসে ন। ইলে হয়তো আমরা সেই সমস্ত ঘটনার সাক্ষী থাকতে পারতাম না । কাজেই সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে ধারালো অস্ত্র হিসেবে ধরা হয়।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে একটি মুরগি এবং একটি সাপের লড়াই। আমরা সাধারণত ফেসবুকের মাধ্যমে সাপ এবং ঈগলের লড়াই এর আগে দেখেছি । কিন্তু এই ঘটনা যেন অন্য ঘটনা থেকে একদম আলাদা ।

সাপ ও মুরগিটি একটি জায়গার মধ্যে আবদ্ধ রয়েছে সাথে রয়েছে মুরগির বাচ্চা । ভিডিওতে দেখা যাচ্ছে সাপটি বারবার মুরগিকে আ-ক্র-মণ হানছে এবং পাল্টা আক্রমণ দিচ্ছে মুরগি ও। নিজের জীবনকে রীতিমতো সামনে রেখে ক্রমশ বাঁচিয়ে চলেছে তার ছানাদের জীবন।

এমতাবস্থায় আরো একটি সাপ এসে উপস্থিত হয় । এরপর সেই দুটি সাপ রীতিমতো ক্রমশ ঘিরে ফেলেছে মুরগিকে । কিন্তু সেই মুরগীটা হাল ছাড়ার পাত্র নয় । কারণ সে মায়ের জাত । নিজের জীবন বাজি রেখে রক্ষা করতে জানে নিজের সন্তানদের । এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে এবং এসেছে প্রচুর ভিউস। তার সাথে সাথে মানুষ কৌতুহলের বশে করে চলেছে শেয়ার ও কমেন্ট

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button