নিউজবিনোদনভিডিও

এবার গেন্দা ফুল গানে দারুন নেচে উষ্ণতা ছড়িয়ে জ্যাকলিনকেও হার মানালো যুবক-যুবতী, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:-বীরভূমের প্রত্যন্ত গ্রামের বাসিন্দা রতন কাহার । তাঁর রচিত ” বড়োলোকের বিটি লো ” গানটি বেশ জনপ্রিয়তা লাভ করেছে । মিলেছে বহু পুরস্কার ও । কিন্তু বেশ কিছুদিন আগে । এই গানের একটি আলাদা ভার্সন বাজারে আসে । আর তাতেই শুরু হয় বি-তর্ক ।

“গেন্দা ফুল” নামক ওই নতুন ভার্সন কে ঘিরে নেট দুনিয়ার ছড়ায় চা-ঞ্চ-ল্য ।হিন্দি গানের জগতে বাদশা এর নাম আমরা সকলেই জানি ।সেই বাদশা, রতন কাহার এর “বড়োলোকের বিটি লো ” গানটি একদম নতুন রূপে বাজারে আনে । কিন্তু সেখানে শুরু হয় বি-তর্ক ।

অনেকের মতে বাঙালির ঐতিহ্য কে ইচ্ছাকৃত ভাবে ন-ষ্ট করছে এই হিন্দি বলয় । তার পাশাপাশি youtube এ ওই গানের কৃতজ্ঞতা স্বীকার করেনি বাদশা । এমনটাই দাবি অনেকের । বহু বি-তর্কে জোড়ানোর পর অবশেষে বাদশা রতন কাহার এর এই গানের কৃতজ্ঞতা স্বীকার করেন।

তাহলে কি সত্যি ইচ্ছাকৃত ভাবে বাঙালির ঐতিহ্য কে বারবার আঘাত করার মূল লক্ষ্য তাদের ? – প্রশ্ন অনেকের ।ভাইরাল হওয়া সেই গানের মধ্যে দেখা যায় বলিউড অভিনেত্রী জ্যাকলিন কে । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা গেছে বাংলার এক দম্পত্তি কে । রীতিমতো ঝড় তুলে শিরোনামে এখন ওই জুটি ।

কে এই জুটি? সে আর অন্য কেউ নয় সংগীত জগতের অন্যতম জনপ্রিয় গায়ক অনিক ধর ও তার স্ত্রী । আজ্ঞে হ্যাঁ ।অনিক ও তার স্ত্রী” গেন্দা ফুল ” গানের সাথে একটি নাচের ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে আর তাতেই উ-ষ্ণতা ক্র-মশ বেড়ে গেছে নেট দুনিয়ায়।ভিডিওতে দেখা যায় গলায় একটা স্কাফ নিয়ে অনিক ও তার স্ত্রী দেবলীনা নৃত পরিবেশন করছে উক্ত গানে ।

বাদশার ভিডিও র থেকে সেটার জনপ্রিয়তা ছাপিয়ে যায় মুহূর্তে । এ বিষয়ে অনিক বলেন ” লকডাউন এ ঘরবন্ধী সকলে । তাই একটু খুনসুটি, পাগলামো করলাম আর কি ” । ভিডিওতে উপচে পড়েছে অনুগামীদের শুভেচ্ছা । এরম আরো ভিডিও মাঝে মাঝে পোস্ট করার দাবি ও রাখে তারা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button