নিউজপলিটিক্স

‘চোর কখনও চোরকে ধরে না’, তৃণমূল-বিজেপি সম্পর্ক নিয়ে মন্তব্য সিপিএম নেতা সেলিমের!

Advertisement

নিজস্ব প্রতিবেদন:- সামনেই বিধানসভার ভোট । কার্যত এই ভোট কে মাথায় রেখে রাজনৈতিক দল গুলির প্রস্তুতি তুঙ্গে । তার সাথে পাল্লা দিয়ে চলছে কটাক্ষ , পাল্টা কটাক্ষ । থেমে নেই কেউই । লক্ষ একটাই ..সামনের বিধানসভা তে যেমন করে হোক ক্ষমতায় আসতেই হবে ।

Advertisement

তার জন্য অবশ্য চলছে পরিশ্রম । মানুষের দোরগোড়ায় পৌঁছেছে তাবর তাবর নেতা মন্ত্রী রা ।তবে কখনো কি ভেবেছেন যে বিরোধী শাসক আসলে একে অপরের পরিপূরক? না তো ?কিন্তু সেরকম ই বক্তব্য সিপিএম নেতা মহম্মদ সেলিম এর ।

Advertisement

মালদহের হরিশ্চন্দ্রপুর এবং সামসিতে জনসভা করেন তিনি। সেখানে ভাষণ দিতে গিয়ে এভাবেই রাজ্য এবং কেন্দ্রের শাসকদলের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন তিনি। রাজ্য ও কেন্দ্র কে তুলিনা করেছেন চোরের সাথে । টুনি বলেছেন ” চোর কখনো চোর কে ধরে? “এর পাশাপাশি তিনি বলেন “ছোটবেলায় চিরকুট নিয়ে যেমন চোর-পুলিশ খেলতাম সেইরকমই এখন মোদী এবং দিদি চোর-পুলিশ খেলছেন। যেসব লুটেরা একসময় দিদির রত্ন ছিলেন তারাই এখন বিজেপি রত্ন হয়েছেন।”

Advertisement

তবে এখানেই যে শান্ত তা নয় । আর এক ধাপ এগিয়ে গিয়ে বলেছেন যে এরই রেশ টেনে তিনি জানান, এরা ধরবে ধরবে বললেও কেউ কাউকে ধরবে না। এর পাশাপাশি সমস্ত বাম দলগুলিকে এদের বিরুদ্ধে রুখে দাঁড়াবার জন্য ডাক দিয়েছেন তিনি ।

Advertisement

তিনি মনে করেন একমাত্র বামপন্থী রাই এই দুঃসময়ে এ মানুষের পাশে ছিলো আর আছে । রাজ্য সরকার দুর্নীতি করতে ব্যস্ত আর কেন্দ্রীয় সরকার বেসরকারিকরণ করতে । এই দুই দলই কৃষকদের শত্রু । এমিনটা মিনে করেন তিনি ।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button