নিউজ

“কোনও ধ’র্ষণ হয়নি, সব সাজানো ঘটনা, নিজের রাজ্যের বেলা তখন চুপ মাননীয়া!” বিস্ফোরক সিপিএম নেতা মহাম্মদ সেলিম

নিজস্ব প্রতিবেদন:-উত্তরপ্রদেশের গণধ-র্ষ-ণ কাণ্ড ইতিমধ্যে তোলপাড় করেছে গোটা দেশ। তার সাথে সাথে তোলপাড় করেছে রাজনৈতিক মহল কেউ। বিরোধী দলগুলি রীতিমতো একজোট হয়ে রাস্তায় নেমেছে এই ঘটনার প্রতিবাদে। তৃণমূল সিপিএম কংগ্রেস একের পর তো-প দেগেছেন গেরুয়া শিবিরের বিরুদ্ধে।

কিন্তু যখন সমগ্র রাজ্যবাসী এক পথে হাঁটছে অর্থাৎ দোষীদের উপযুক্ত শা-স্তি দাবিতে প্রতি-বা-দ মিছিল করছেন ঠিক তখনই রাজ্যে সিপিএম নেতা মোহাম্মদ সেলিম গাইলেন উল্টো সুর ।যদিও তার সুরে সামঞ্জস্য দেখা গিয়েছিল বিজেপি নেতা মন্ত্রীদের গলায়। কি বললেন তিনি জানাবো আপনাদের।

হাথ্রাস এর কান্ড কে কেন্দ্র করেই তিনি বলেছেন যে গোটা দেশ দেখল যোগী সরকার কিভাবে প্রশাসনকে কাজে লাগিয়ে গণতন্ত্রকে হত্যা করেছে ।কিন্তু এ রাজ্যের কোন অংশে কম যায়নি ।এই প্রসঙ্গে তিনি বিস্তারিতভাবে বলেছেন আরো তিনি বলেছেন ” উত্তরপ্রদেশের ঘটনা সারা দেশকে নাড়িয়ে দিয়েছে। কীভাবে যোগী সরকার প্রশাসনকে কাজে লাগায় সবাই দেখেছে। প্রধানমন্ত্রী চুপ। মমতা বন্দ্যোপাধ্যায় আজ তার প্রতিবাদ মিছিল করলেন।

সাংসদ প্রতিনিধিও পাঠিয়েছিলেন। রাহুল গান্ধীকে যখন ঢুকতে দেওয়া হয়নি। তখন গতকাল তাঁরা অ্যাকশন রিপ্লে করতে গিয়েছিলেন। তাদের আটকানোটা অন‍্যায়। কিন্তু  প্রশ্নটা হচ্ছে এই রাজ‍্যে যখন দাঙ্গা হয়েছে, ধূলাগড় সহ বিভিন্ন জায়গায় আমরা যাওয়ার চেষ্টা করেছি, মমতার সরকার আটকেছে। যে সাংসদ গেলেন তাঁর এলাকায় কামদুনির ঘটনা ঘটেছিল। উনি কি কখন‌ও গিয়েছিলেন? এখন বিজেপিতে যোগদান করেছেন সব‍্যসাচী বাবু। সেইসময় তাঁকে দিয়ে পিকনিক, ফুটবল টুর্নামেন্ট, আনন্দ‌-অনুষ্ঠানের ব‍্যবস্থা করা হয়েছিল ওখানকার গ্রামের মানুষের মনোবল ভাঙার জন‍্য এবং কেনাবেচার জন‍্য।”

শুধুমাত্র এখানে থেমে থাকেননি তিনি। আরও একধাপ এগিয়ে গিয়ে বলেছেন পার্কস্ট্রিট ধ-র্ষ-ণ-কাণ্ডে-র কথা ও । তিনি বলেছেন পার্কস্ট্রিটের ঘটনার সময় মমতা বন্দ্যোপাধ্যায় নিজে বলেছিলেন, কোনও রেপ হয়নি, সাজানো ঘটনা। কয়েকদিন আগেও রাজগঞ্জে প্রশাসনের কেউ যায়নি। আর এখানে তিনি নাটক করছেন!

আপনি আচরি ধর্ম অপরে শিখাও। যোগী সরকার যেভাবে রাতের অন্ধকারে দেহ পুড়িয়ে দিয়েছে, আমরাও নিমতলা শ্মশ্মানে তৃণমূলের নাটক দেখেছি। কলকাতা পুলিসকে দিয়ে গরিব ট‍্যাক্সি ড্রাইভারের মেয়েটাকে কী করা হয়েছিল? যোগী আর মমতা এক‌ই লাইনে দাঁড়িয়ে। নিজের রাজ‍্যে যখন ঘটনা ঘটছে তখন চুপ।”

সবশেষে তিনি এটাও বলেছেন যে উত্তরপ্রদেশে দোষীর যেন শাস্তি হয় তার সাথে সাথে এই বাংলাকে যারা উত্তর প্রদেশ বানাতে চায় বা বানিয়েছে তাদের যেন উপযুক্ত শাস্তি হয় ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button