নিউজভিডিও

সারাদেহে নেই বিন্দুমাত্র কাপড়, সম্পূর্ণ ন’গ্ন হয়ে অ’ন্তর’ঙ্গ ভিডিও প্রকাশ স্বস্তিকার, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-বাংলা ইন্ডাস্ট্রিতে বড় পর্দায় ছবির পাশাপাশি ছোট পর্দার ছবি গুলিও বেশ জনপ্রিয় । তবে যদি প্রশ্ন ওঠে ওয়েব সিরিজ নিয়ে তাহলে বলতেই হয় যে সেগুলি বড় ছোট সমস্ত পর্দার ছবিকে ছাপিয়ে যাবার ক্ষমতা রাখে । এখনকার ওয়েব সিরিজ গুলিতে অনেক দৃশ্য এমন দেখেনি হচ্ছে যেটা কে আপনি সেমি প-র্নগ্রা-ফি ও বলতে পারেন । আর সেই সব ছবি লুটে পুটে খাচ্ছে বর্তমান তরুণ প্রজন্ম । আর তাতেই চাহিদা বাড়ছে সেই ছবির । সেই চাহিদা থেকে ঘন ঘন তৈরি হচ্ছে বাংলা ওয়েব সিরিজ ।

বাংলা ওয়েব সিরিজ এর মধ্যে জনপ্রিয় একটি ওয়েব সিরিজ চরিত্রহীন । এর আগে এর দুটি ভাগ বেরিয়েছিল অর্থাৎ চরিত্রহীন ১ এবং চরিত্রহীন ২। সেই দুটিতে সৌরভ কে অভিনয় করতে দেখা গেল চরিত্রহীন ৩ থাকছে নতুন চমক । পাশাপাশি থাকছে স্বস্তিকা মুখোপাধ্যায় আর তাতেই ছড়িয়েছে চা-ঞ্চ-ল্য।

আলো-আঁধারি এক ঘরে দুটি শরীর স্পর্শ করে আছে একে অপরকে, ঠোঁট লেগে আছে অন্য ঠোঁটে ।ঠিক এরকম একটি অন্তরঙ্গ দৃশ্য দেখা গেছে চরিত্রহীন ৩ এ যেটি বর্তমানে এখন ছোট্ট ট্রেজার রূপে প্রকাশিত পেয়েছে সোশ্যাল মিডিয়াতে । স্বস্তিকা মুখোপাধ্যায়ের সাহসী পদক্ষেপের কথা আমরা প্রত্যেকে জানি ।

এই ধরনের দৃশ্যে অভিনয় করতে তিনি বরাবরই মানানসই এবং কখনো পিছপা হন না। এই ছবিতে সেই ঘটনার অন্যথা হলো না । ২২ সেকেন্ড পর নেপথ্য কণ্ঠে স্বস্তিকা মুখার্জি বলেন—‘সব পাগলামির পেছনে কারণ থাকে, আর সব প্রেমেই থাকে পাগলামি। না হলে তো প-র্ণো-গ্রা-ফি-ই হয়ে যাবে।’

এর আগে চরিত্রহীন এর দুটি ভাগ নেটদুনিয়ায় বেশ জনপ্রিয়তা ছড়িয়ে ছিল । তবে এবার এর চরিত্রহীন ৩ তার থেকে বেশি জনপ্রিয় ছড়াতে চলেছে। কারণ সেখানে উপস্থিত আছে স্বস্তিকা মুখোপাধ্যায় । স্বস্তিকা মুখোপাধ্যায় এর উপস্থিতি আরও ভীষণ ভাবে আলোড়িত করেছে নেটজনতাদের। এর পাশাপাশি স্বস্তিকা মুখোপাধ্যায় একটি বক্তব্য তুলে ধরেন যেটি হল”প্রেমে কারণ না থাকলে, কাছে আসা, কাছে থাকাকে তো বুদ্ধিমানরা বলবেন, এতো শুধু বেড সিন।’তবে আগামী দিনের দুনিয়া সাথে সাথে বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয়তা চলেছে এই চরিত্রহীন ৩ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button