নিউজবিনোদন

শরীরে নেই একটা সুতোর ছাপ, ঠোঁটে লাল লিপস্টিক! বাথরুমে স্নান করছেন টলি অভিনেত্রী পায়েল, তুমুল ভাইরাল এই ছবি

Advertisement

নিজস্ব প্রতিবেদন:-টলিউডে প্রথম সারির অভিনেত্রী হিসেবে যদি একটি তালিকা করা হয় তবে সেই তালিকার একদম প্রথমদিকে যার নাম নাম যার নাম নাম থাকবে তিনি হলো পায়েল সরকার সরকার সরকার । দেবের সাথে” আই লাভ ইউ ” সিনেমা করার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি এই নায়িকাকে।

Advertisement

তারপর একের পর এক হিট ছবি উপহার দিয়ে গেছেন তার তার দর্শকদের । “বোঝেনা সে বোঝেনা” থেকে শুরু করে আরো অন্যান্য বাংলা ছবি গুলি তার তার অসামান্য অভিনয়ের স্পষ্ট প্রতিফলন । এর পাশাপাশি বাংলার এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে নিজেকে তুলে ধরে রাখতে পছন্দ করেন ।

Advertisement

পছন্দ করেন অনুগামীদের আলোচনার বিষয় হয়ে থাকেতে সবসময়। ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী এখনো অবিবাহিত। অনেকগুলো প্রেমে লিপ্ত হলেও এখনো পর্যন্ত কোন প্রেম-বিয়ে পৌঁছায়নি । কিন্তু যত দিন যাচ্ছে ততই যেন বেড়েছে তার গ্ল্যামার ।নিমিষে টেক্কা দিতে পারে অনেক গ্ল্যামার কুইন কে ।

Advertisement

“বোঝেনা সে বোঝেনা “বা “আই লাভ ইউ” অন্য যেকোন সাদামাটা চরিত্র অভিনয় করা এ পায়েল সরকারের সাথে বাস্তব জীবনে পায়েল একদম আলাদা । সেটা তার ইনস্টাগ্রাম প্রোফাইল উকি মারলেই বোঝা যাবে । আগেই বলেছি সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে একটিভ থাকেন বাংলার এই অভিনেত্রী। কাজেই মাঝেমধ্যেই ধরা পড়ে তার হট অবতারে বিভিন্ন ছবি যা রীতিমতো দিনে-দুপুরে ঝড় তুলে দেয় যুবক মহলে।

Advertisement

ফের আরও একবার সেরকমই একটি ছবি ভাইরাল হলো যা দেখে রীতিমতো পাগল প্রায় সকল যুবক । এর আগে পায়েল সরকারকে বিভিন্ন লুকে দেখা গেছে। বেশ কিছুদিন আগে সাদা শার্টের বোতাম খোলা অবস্থায়, উন্মুক্ত উরু উঁকি মারছে সেখান থেকে এরূপ একটি ছবিতে তাকে দেখা যায় । তবে এবারে যে ছবিটি ভাইরাল হয়েছে তা বাকি সব ছবিকে ছাপিয়ে গেছে।

Advertisement

আগের যেসব ছবি ভাইরাল হয়েছে সেখানে পরনে হয় অন্তর্বাস বা কোনো না কোনো পোশাক ছিল। তবে এবারে যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে শরীর নেই একটি সুতো ও । লাল লিপস্টিক পড়ে বাথটবের ফেনাই সিক্ত এই অভিনেত্রীর ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয় নেট দুনিয়ার সাথে অনুগামী মহলে ।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button