নিউজ

আগামীকাল বাঁকুড়ায় রয়েছে বিশাল জনসভা, আজই কলকাতায় আসছেন অমিত শাহ!

নিজস্ব প্রতিবেদন :-আর মাত্র হাতে গোনা কয়েকটা মাস তারপর লাগতে চলেছে ভোটের হাওয়া এ রাজ্য। তার প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে । মাঠে নেমে কাজ করতে শুরু করেছেন অনেকে । যেনতেন প্রকারে বি-রোধী-দল অর্থাৎ বিজেপির লক্ষ্য এই বাংলা । তাই বাঙালি সংস্কৃতিকে র-ক্তে রপ্ত করার জন্য মরিয়া হয়ে উঠেছে তারা । বাদ দেয়নি বাঙালি কোন সংস্কৃতিকে উদযাপন করতে ।

ইতিমধ্যে বাঙালির শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজার অবসান ঘটেছে এবং এই দুর্গাপুজোর শেষে রাজ্যে আসতে চলেছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ।এমনটাই মন্তব্য করেছিলেন দীলিপ ঘোষ । তবে সে ঘটনা হলো এবার সত্যি।বুধবার দিন রাতে রাজ্যের মাটিতে পা রাখতে চলেছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ যদিও প্রথমে অন্ডাল বিমানবন্দরে নামার কথা ছিল কিন্তু তার কর্মসূচিতে হয়েছে কিছুটা পরিবর্তন।

তাই বুধবার দিন সন্ধ্যেবেলা কলকাতা বিমানবন্দরে নেমে সরাসরি যাবেন রাজারহাট হোটেলে। সেখানে দিলীপ ঘোষ কৈলাশ বিজয় বর্গী সহ বিশিষ্ট নেতা মন্ত্রীদের সাথে গুরুত্বপূর্ণ বৈঠক করবেন তিনি এমন টা জানা গিয়েছে সূত্রের খবর অনুসারে তারপর সেখান থেকে তিনি পাড়ি দেবেন অর্থাৎ বৃহস্পতিবার সকালে তিনি পাড়ি দেবেন বাঁকুড়া।

বাঁকুড়া তে গিয়ে তিনি বৈঠক করবেন দুই মেদিনীপুর , দুই বর্ধমান , বাঁকুড়া জেলা সহ আরো অন্যান্য জেলার বিশিষ্ট নেতা মন্ত্রীদের সাথে। তারপর সেখান থেকে তিনি পুনরায় ফিরে আসবেন রাজারহাট হোটেলে । পরদিন অর্থাৎ শুক্রবার সকালে তিনি যাবেন দক্ষিণেশ্বরে কালী মন্দিরে পুজো দিতে তারপর সরাসরি সেখান থেকে চলে সল্টলেকে ।।সেখানে বৈঠক করবেন পুনরায় রাজ্যের বিভিন্ন জেলার বিশিষ্ট নেতা এবং মন্ত্রীর সাথে।

মূলত ভোটের আগে বাংলায় কেমন আবহাওয়া এবং বিজেপি কর্মীদের চাঙ্গা করতে তার এই আগমন এমনটা মনে করছে অনেকে।বিজেপি সূত্রে খবর অনুসারে সেই বৈঠক সারার পর কোন উদ্বাস্তু পরিবারের সাথে মধ্যাহ্নভোজন করবেন তিনি। তারপর সেখান থেকে পাড়ি দেবেন শাস্ত্রীয় সংগীত শিল্পী পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে ।

সোমবার অজয় বাবুর বাড়িতে দেখা করতে গিয়েছিলেন মুকুল রায় কৈলাশ বিজয় বর্গী প্রমুখকে। হয়তো তার অনুমতি চাইতে গিয়েছিলেন এমনটা মনে করা হচ্ছে। তবে কেন পণ্ডিত অজয় চক্রবর্তীর সাথে দেখা করতে যাচ্ছেন অমিত শাহ সে নিয়ে রয়েছে জল্পনা । এখন শুধু দেখার বিষয় যে আগামী ভোটে অমিত শাহের এই আগমনটা ঠিক কতটা ফলদায়ক হয়ে ওঠে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button