নিউজ

একটানা ৬ মাস ধরে করোনা আ-ক্রান্ত-দের সেবা করছিলেন যুবতী, এবার নিজেই করোনা পজেটিভ অভিনেত্রী শিখা মালহোত্র!

Advertisement

নিজস্ব প্রতিবেদন:-ম-রণ-ব্যা-ধি এই নোবেল করোনাভাইরাস ইতিমধ্যে প্রাণ নিয়েছে বহু প্রিয় মানুষের । একে একে কেড়ে নিয়েছে মানুষের কাছ থেকে তাদের প্রিয়জনদের । মৃ-ত্যু-মিছিল রেখেছে অব্যাহত দেশ তথা পৃথিবী জুড়ে । যখন এই পরিস্থিতিতে রীতিমতো উদ্বিগ্ন দেশের সবই তখন এগিয়ে এসেছেন বিভিন্ন স্তরের মানুষেরা ।

Advertisement

আমরা এই মরণব্যাধি করুণা ভাইরাসের আ-ক্র-ম-ণ কালে দেখেছি কিভাবে নিজের জীবন কে বাজি রেখে রীতিমতো প্রথম সারির যোদ্ধাদের মতন নির্বিঘ্নে নির্ভয় লড়াই জা-রি রেখেছে পুলিশ কর্মী স্বাস্থ্য কর্মী এবং ডাক্তারেরা।

Advertisement

রীতিমতো নিজের জীবনে কোনো তোয়াক্কা না করে ডাক্তার পুলিশকর্মী স্বাস্থ্যকর্মী এরা প্রতিনিয়ত সেবা করে চলেছেন করোনা আ-ক্রা-ন্ত-দের । ফিরিয়ে দিচ্ছেন আবার নিজের বাড়িতে, নিজের প্রয়োজনে কাছে । কিন্তু এই ডাক্তার পুলিশকর্মী নার্স ছাড়াও এমন কিছু মানুষজন আছেন যারা স্বেচ্ছায় করোনা আ-ক্রা-ন্ত-দের সেবা নিজেকে নিযুক্ত করতে চায় । সেরকম একটি নাম হল শিখা মালহোত্রা । যিনি আর পাঁচটা সাধারণ মানুষের মতো নন। কারণ তিনি একজন অভিনেত্রী। রয়েছে তার প্রচুর ফ্যান ফলোইং।

Advertisement

কিন্তু বাকি অন্যদের মতন শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতে আবদ্ধ থাকেননি তিনি ।নেমে এসেছেন বাস্তবের মাটিতে ।তাই সরাসরি ছুটে গেছেন মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে এবং নিজেকে নিযুক্ত করেছেন করোনা আ-ক্রা-ন্তে-র সেবা করার জন্য দীর্ঘ ছয় মাস ধরে তিনি এই কাজ করে চলেছেন। কিন্তু অবশেষে তার ঘটলো বিপত্তি।

Advertisement

সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে হাসপাতালের বেডে শুয়ে থাকা এবং পিপিই কিট পড়ে থাকা দুটি ছবির কোলাজ পোস্ট করেছেন এবং বলেছেন যে দীর্ঘ ছয় মাস ধরে করোনা আ-ক্রা-ন্ত-দে-র সেবা করে চলেছি অবশেষে তিনি নিজেই করোনা আক্রান্ত । শরীরে অক্সিজেনের মাত্রা কম রয়েছে ডাক্তারবাবুরা দেখাশোনা করছেন ।

Advertisement

এর পাশাপাশি তিনি তার অনুগামীদের জানিয়েছেন কোরোনা তেমন কিছু নয় এমনটা ভাবা প্রচন্ড ভুল কারণ তিনি চোখের সামনে থেকে করোনা আ-ক্রা-ন্ত-দের দেখেছে । তাই নিজে সুস্থ এবং নিজের পরিবারকে সুস্থ রাখার পরামর্শ দিয়েছেন এই অভিনেত্রী ।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

*Tested Positive* #Admitted अभी oxygen की कमी महसूस हो रही है 🥺 पोस्ट उनके लिए जो कहते हैं कोरोना कुछ नहीं 😷 #serving #continuously from past 6 months with all of your best wishes and prayers 👩🏻‍⚕️🇮🇳 आप सभी की दुआएँ ने छ: महिने तक जंग के मैदान में सलामत रखा और मुझे पूरा भरोसा है की अब भी आप सब की दुआओं से ही मैं जल्द स्वस्थ हो जाऊँगी 💝 अभी तक कोई vaccine तैयार नहीं हुई है तो अपना व अपने प्रियजनों का ख़्याल रखें, #socialdistancing का पालन करना, मास्क पहनना, नियमित रूप से हाथ बार बार धोना, sanitiser का इस्तेमाल करना न भूले “याद रहे सबसे ज़रूरी दो गज की दूरी ” 🙏🏻 असीम प्रेम व सम्मान के लिए आभार 🙌🏻💫जय हिंद 🇮🇳 #coronafighternurse #shikhamalhotra #versatile #actress #coronawarriorsindia

Advertisement

A post shared by Shikha Malhotra (@shikhamalhotraofficial) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button